• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ওটিটিতে ফিরছেন শর্মিলা ঠাকুর

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৩, ০৯:৫২ পিএম

ওটিটিতে ফিরছেন শর্মিলা ঠাকুর

আন্তর্জাতিক ডেস্ক

জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্র ‘গুলমোহর’। শর্মিলা ঠাকুর, মনোজ বাজপেয়ী, সিমরান, সুরজ শর্মা এবং অমল পালেকার অভিনীত এই চলচ্চিত্রটি প্রিমিয়ার হবে আগামী ৩ মার্চ।
একটি পরিবারের তিন প্রজন্মকে ঘিরে আবর্তিত হয়েছে গুলমোহরের গল্প। রাহুল ভি চিত্তেল্লা পরিচালিত গুলমোহরের ট্রেলারে শর্মিলা ঠাকুরকে দেখা যাবে বাত্রা পরিবারের প্রধান কুসুম বাত্রার চরিত্রে, যিনি বাড়ি ‘গুলমোহর’ বিক্রি করে পণ্ডিচেরিতে স্থানান্তরিত হওয়ার সিদ্ধান্ত নেন। তার এই ঘোষণায় পরিবারে বিশৃঙ্খলা দেখা দেয়।
তার ছেলে অরুণ (মনোজ বাজপেয়ী) এই সিদ্ধান্তে অস্থির হয়ে পড়েন এবং নাতি (সুরজ শর্মা) আরও স্বাধীনতা চায় পরিবার থেকে। পারিবারিক ড্রামা গুলমোহরের গল্প বাত্রা পরিবারের সদস্যদের ঘিরেই আবর্তিত হয়েছে।


গুলমোহরের চিত্রনাট্য লিখেছেন অর্পিতা মুখোপাধ্যায় এবং রাহুল। সিনেমাটির সুর করেছেন সিদ্ধার্থ খোসলা। এমি-মনোনীত সুরকার সিদ্ধার্থ আমেরিকান শো ‘দিস ইজ আস অ্যান্ড অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং’-এ সংগীত করেছেন। এদিকে ‘গুলমোহর’ দিয়ে দীর্ঘ ১৩ বছর পর চলচ্চিত্রে প্রত্যাবর্তন করছেন প্রবীণ অভিনেত্রী শর্মিলা। অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে দীপিকা পাড়ুকোন এবং ইমরান খানের সাথে ‘ব্রেক কে বাদ’ চলচ্চিত্রে, যা ২০১০ সালে মুক্তি পেয়েছিল।

 

 

এনএমএম/

 

আর্কাইভ