• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আমি শুধু শুক্রবার অভিনয় করি: সুমন পাটোয়ারী

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩, ০৫:৩৪ পিএম

আমি শুধু শুক্রবার অভিনয় করি: সুমন পাটোয়ারী

বিনোদন ডেস্ক

‘আমি হয়তো ভালো অভিনয় পারি না এইজন্য আমাকে অভিনয়ে কম দেখা যায়। দ্বিতীয় কারণ, অভিনয় আমার জন্য অপরিহার্য না। আমি একটি চাকরী করি সেটা অপরিহার্য। অভিনয় করতে গেলে আমাকে অনেককিছু জেনেবুঝে ঠিক করতে হয়। কারণ আমি শুধু শুক্রবার অভিনয় করি।’

কথাগুলো অভিনেতা সুমন পাটোয়ারীর। আগে সাংবাদিকতা করলেও এখন তিনি একটি বিজ্ঞাপনী সংস্থার উচ্চপদস্ত কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।

তবে বহু নাটকে সুমন পাটোয়ারীর অভিনয় দর্শকদের মনে আনন্দ দিয়েছে। সেই সুবাদে তিনি অভিনেতা হিসেবে বেশ পরিচিত। কিন্তু কেন সুমন পাটোয়ারীকে অভিনয়ে কম দেখা যায়?

সিটি নিউজ ঢাকাকে সুমন পাটোয়ারী বলেন, শুক্রবার ছাড়া অভিনয় করিনা কারণ আমার জব আছে।

”পরিচালকরা জানেন। আমার সঙ্গে যায় এমন চরিত্র পছন্দ হলে শুক্রবার মিলিয়ে অভিনয় করতে হয় তাই আমাকে কম দেখা যায়। সপ্তাহের অন্য দিনগুলো অফিস করে একদিন ছুটি না নিয়ে সেইদিন অভিনয় করে যদি আনন্দ না পাই তাহলে সেই কাজের তো মানে হয় না।”

রেদোয়ান রনি, ইফতেখার আহমেদ ফাহমিদের বহু নাটকে দেখা গেছে অভিনেতা সুমন পাটোয়ারীকে। সর্বশেষ তাকে কাজল আরেফিন অমির একাধিক নাটকে পাওয়া গেছে। প্রতিটি নাটকে তার উপস্থিতি নজর কেড়েছে। সুমন পাটোয়ারী বলেন, তাদের সবার সঙ্গে আমার পারস্পারিক  বোঝাপড়া খুব মজবুত। ভালো কাজের জন্য এটা খুবই জরুরী। যেমন আমি শুক্রবার ফ্রি থাকি বলে অমি আমার দৃশ্যের শুটিংগুলো শুক্রবার রাখে।

‘নির্মাতা হিসেবে আমার জন্য এই সেক্রিফাইস করে বলে আমি তার সঙ্গে কাজ করে আনন্দ পাই। তার প্রতিটি কাজই আমাকে নতুন দর্শদের সঙ্গে পরিচিতি করিয়েছে। ব্যাচেলর পয়েন্ট-এ আমাকে যুক্ত করানোর আগে থেকে এই নাটক হিট। ওদের টিমের সঙ্গে কাজ করে আমি রিল্যাক্স থাকি।’

আর্কাইভ