• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ছোট নীল পোশাকে উপচে পড়ছে যৌবন! ‘বড়’ হতে চাইছেন ‘তিতলি’ মধুপ্রিয়া

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৫:০০ পিএম

ছোট নীল পোশাকে উপচে পড়ছে যৌবন! ‘বড়’ হতে চাইছেন ‘তিতলি’ মধুপ্রিয়া

বিনোদন ডেস্ক

বাংলা সিরিয়ালের জগতে অত্যন্ত পরিচিত নাম মধুপ্রিয়া চৌধুরী। যদিও ছোটপর্দার দর্শক তাঁকে ‘তিতলি’ নামেই বেশি চেনেন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তিতলি’তে নায়িকা তিতলি সান্যালের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কানে শুনতে না পেলেও তাঁর প্লেন ওড়ানোর কান্ড কারখানা আজও ভোলেননি দর্শক।

যা নিয়ে ব্যাপক ট্রোলিংও চলত সোশ্যাল মিডিয়ার পাতায়। এমনিতে দর্শকদের ভালোবাসা পেতে বাংলা  সিরিয়ালে গল্পের গরুও গাছে ওঠার বিষয়টি নতুন নয় একেবারেই। টিআরপি তালিকায় নম্বর বাড়াতে আশ্রয় নেওয়া হয় আজগুবি সব গল্পের। যার সাথে মিল থাকে না বাস্তবের। স্টার জলসার ‘তিতলি’ও তার ব্যতিক্রম ছিল না।

এই ধারাবাহিকের নায়িকা তিতলিকে দেখা গিয়েছিল কোনরকম প্রশিক্ষণ না নিয়েই আকাশে দিব্যি প্লেন ওড়াতে। তা নিয়ে সোশ্যাল মিডিয়ার পাতায় চেয়ে গিয়েছিল মজার মিম। তবে সিরিয়ালে অভিনেতা আরিয়ানের সঙ্গে মধুপ্রিয়ার মিষ্টি রসায়ন খুব সহজেই মন জয় করে নিয়েছিল দর্শকদের।

প্রসঙ্গত প্রথম সিরিয়ালেই তিতলি চরিত্রে মধুপ্রিয়ার অভিনয় দারুন জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে। এই সিরিয়ালের পর মধুপ্রিয়াকে দেখা গিয়েছে একই চ্যানেলের আরও একটি জনপ্রিয় ধারাবাহিক ‘সাহেবের চিঠি’তে। এই সিরিয়ালে নায়িকা চিঠির বোন ভূমি চরিত্রে অভিনয় করেছিলেন মধুপ্রিয়া। এমনিতে ধারাবাহিকে অভিনয়ের সূত্রেই দর্শকমহলে দারুন জনপ্রিয় অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় নজরকাড়া ফ্যান ফলোয়িং রয়েছে অভিনেত্রীর। তাই অনুরাগীদের সাথে মাঝেমধ্যেই নিজের একগুচ্ছ ছবি থেকে শুরু করে ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। আর মধুপ্রিয়ার সেইসব হট অ্যান্ড সেক্সি ছবি আপলোড হওয়া মাত্রই রীতিমতো ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। কমেন্ট সেকশনে উপচে পড়ে নেটিজেনদের মন্তব্য।

সম্প্রতি তেমনি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর করা একটি রীল ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে কালো সুইম স্যুট পরে সুইমিং পুল থেকে উঠে আসছেন মধুপ্রিয়া। আর ব্যাকগ্রাউন্ডে বাজছে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার ‘হামে তো লুট লিয়া’ গান।

তবে সবার চোখ আটকেছে এই ভিডিওর ক্যাপশন  দেখে। এদিন ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,’মি ট্রাইং টু বি বড়!’  যা দেখে কমেন্ট সেকশনে নেটিজেনদের প্রশ্ন ‘অনেক বোরো হয়ে গেছ তো,আর কত হবে’। সেইসাথে প্রশংসায়ও ভরিয়েছেন অনেকে।

আর্কাইভ