• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

অভিনেত্রী নোরার সঙ্গে যে এক শর্তে ডেটিংয়ে যাওয়া যাবে

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩, ১২:৪০ এএম

অভিনেত্রী নোরার সঙ্গে যে এক শর্তে ডেটিংয়ে যাওয়া যাবে

বিনোদন ডেস্ক

বলিউডের ‘আইটেম গার্ল’ নোরা ফাতেহি বেশ কয়েক বছর ধরেই বলিউডে নিজের জায়গা পাকা পোক্ত করার চেষ্টা চালাচ্ছেন। ‘দিলবার দিলবার’ গানের পরই নোরার সফলতা আসে। দিলবার দিলবার গানের পর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এবার এই মরোক্কান সুন্দরীকে ডেটে নিয়ে যেতে গেলে যে বিশেষ কাজটি তাঁর প্রেমিককে করতে হবে তা নিজেই জানিয়েছেন অভিনেত্রী নোরা ফাতেহি। আর তা শুনে হাসির রোল ওঠে কপিল শর্মা শোয়ের মঞ্চে।

শোতে কপিল শর্মা নোরার কাছে জানতে চান তিনি প্রেম নিয়ে কি ভাবেন। সেখানেই নোরা ফাতেহি জানান, তিনি যদি কারও সঙ্গে ডেটে যান, তা হলে খরচ দিতে হবে সেই পুরুষকেই।

অর্চনা পূরণ সিংহ অভিনেত্রী নোরার কথা শুনে বলেন, ‘সময় বদলে গিয়েছে নোরা। এখন মেয়েরা বিল মেটান।’ 

সঙ্গে সঙ্গে আপত্তি জানিয়ে নোরা বলেন, ‘আপনাদের ক্ষেত্রে বদলেছে। তবে আমার ক্ষেত্রে এটাই নিয়ম।’

শিগগির যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা নোরা ফাতেহির। যুক্তরাষ্ট্রের চার রাজ্যে শো করার কথা রয়েছে তাঁর। সঙ্গে থাকছেন অক্ষয় কুমার, দিশা পাটানি, সোনাম বাজওয়া। সম্প্রতি ওই শোয়ের প্রচারেই কপিল শর্মার শোতে এসেছিলেন তাঁরা। সেখানেই নোরাকে তাঁর প্রেমের জীবন নিয়ে প্রশ্ন করেন কপিল।

জ্যাকুলিনকে ঈর্ষা করতেন নোরা, দাবি সুকেশেরজ্যাকুলিনকে ঈর্ষা করতেন নোরা, দাবি সুকেশের
‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’সহ অনেক জনপ্রিয় গানে নেচে দর্শকপ্রিয়তা পেয়েছেন নোরা। এ ছাড়া এবার ফুটবল বিশ্বকাপের মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করেছেন নোরা।

ইন্ডাস্ট্রিতে নানান প্রেমের গুঞ্জন রয়েছে নোরাকে নিয়ে। যদিও তাঁর দাবি তিনি সিঙ্গেল। কয়েক দিন আগেই আর্থিক জালিয়াতির মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর।

আর্কাইভ