• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

অভিনেত্রী ঋতুপর্ণার মন ভাল নেই, হারিয়েছেন কাছের মানুষ

প্রকাশিত: মার্চ ৮, ২০২৩, ০২:০২ এএম

অভিনেত্রী ঋতুপর্ণার মন ভাল নেই, হারিয়েছেন কাছের মানুষ

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

আজ মঙ্গলবার সকালে দোলের রঙ খেলা নিয়ে সবাই যখন ব্যস্ত, তখন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের মনে রঙের ছিটে ফোঁটাও নেই। তার মন বড়ই খারাপ। কাছের মানুষকে হারিয়েছেন অভিনেত্রী।

গত সোমবার (৬মার্চ) রাতে মারা যান বাংলাদেশের জনপ্রিয় নৃত্য পরিচালক মাসুম বাবুল। দেড় বছর ধরে ক্যানসারে ভুগছিলেন তিনি। ঋতুপর্ণার খুবই কাছের মানুষ ছিলেন বাবুল। তার প্রয়ানের খবর শুনেই মন ভাল নেই নায়িকার। একটা সময় চুটিয়ে বাংলাদেশের ছবিতে অভিনয় করেছেন ঋতুপর্ণা।

প্রয়াত নৃত্য পরিচালকের ছবি পোস্ট করে ঋতুপর্ণা লেখেন, ‘মনটা খুব খারাপ হয়ে গেল। অনেক অনেক ছবি করেছি তোমার সঙ্গে বাবুল। কত গল্প, কত হাসি, দারুণ দারুণ কাজ। তুমি আমায় বলতে ‘ম্যাজিক গার্ল’। বড় তাড়াতাড়ি চলে গেলে। অনেক লড়াই করলে। এখন তোমার প্রিয় বন্ধু মান্নাভাই-এর কাছে চলে গেলে। কত কাজ করেছি আমরা সবাই। সব স্মৃতি হয়ে গেল। ভাল থেকো যেখানেই থাকো।’

‘বেদের মেয়ে জোসনা’, ‘কোটি টাকার কাবিন’, ‘বিক্ষোভ’সহ বহু চলচ্চিত্রে নৃত্য পরিচালনা করেছেন বাবুল। ভারতে এসে চিকিৎসাও করিয়েছিলেন। তার পর আবারও ফিরে গিয়েছিলেন নিজ দেশে বাংলাদেশে। সেখানে ২০২২ সালের অক্টোবরে অসুস্থ হয়ে পড়েন তিনি। তখন ‘বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়’ হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। কিন্তু ক্যানসার চিকিৎসায় খরচ অনেক। তার পরিবারের পক্ষে সেই ব্যয় সামলানো ছিল কঠিন। অবশেষে সোমবার বিকাল পৌনে ৬টায় ঢাকার সিদ্দিক বাজারের নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাবুল।

আর্কাইভ