• ঢাকা বুধবার
    ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মাহিয়া মাহির স্বামীর শোরুমে হামলার অভিযোগ

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩, ০৮:৩১ এএম

মাহিয়া মাহির স্বামীর শোরুমে হামলার অভিযোগ

বিনোদন প্রতিবেদক

চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী রাকিব সরকারের গাড়ির শোরুমে শুক্রবার হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। ফেসবুক পেজ থেকে লাইভে এসে মাহিয়া মাহি ও তার স্বামী এসব অভিযোগ করেন। শুক্রবার রাতে সৌদি আরব থেকে লাইভে এসে এই অভিযোগ তোলেন তারা।

মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকার বর্তমানে ওমরা হজ পালনের জন্য সৌদি আরব অবস্থান করছেন।

ফেসবুক লাইভে মাহি জানান, শুক্রবার রাতে গাজীপুরের পুলিশ কমিশনারের নির্দেশে তার শো রুমে হামলা চালায়। সেখানে থাকা গার্ডদের পুলিশ তুলে নিয়ে যায়। এমনকি গার্ডদের গুলি করার হুমকিও দেন পুলিশ সদস্যরা।

এর আগে মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি আইনে মামলা করেছে পুলিশ। শুক্রবার রাত নটায় গাজীপুরের বাসন থানায় মামলাটি দায়ের করা হয় । তার আগে মাহি ও রাকিব ফেসবুকে লাইভে অভিযোগ করেন গাজীপুর মেট্টোপলিটন পুলিশের কমিশানর মোল্লা নজরুল দেড় কোটি টাকার বিনিময়ে তাদের গাড়ির শোরুম, ব্যবসা প্রতিষ্ঠান প্রতিপক্ষকে দখল করে দিবেন বলে  চুক্তি করেছেন। সেই অনুযায়ী আজ ভোর ৫টায় ডিবি পুলিশ ও সন্ত্রাসীরা সেখানে হামলা করেছে বলে অভিযোগ করেন তারা। 

শোরুমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জানান, শুক্রবার ভোর ৫টার দিকে কার প্যালেসের গেট ভেঙে ভেতরে প্রবেশ করে বিভিন্ন আসবাব, দরজা জানালার কাঁচ এবং টেবিল চেয়ার ভাঙচুর ও শোরুমের সাইনবোর্ড খুলে নেওয়া হয়। শোরুমের অফিসকক্ষ তছনছ করে এবং টাকা পয়সা লুট করে নেয়। খবর পেয়ে কর্মরতরা ঘটনাস্থলে ছুটে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। 

শুক্রবার ভোরে মাহি ফেসবুকে লাইভে এসে ঘটনার বিস্তারিত জানান। ফেসবুক লাইভে মাহি অভিযোগ করে বলেন, শুক্রবার ভোর ৫টার দিকে স্থানীয় ইসমাইল হোসেন লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে তাদের মালিকানাধীন সনিরাজ কার প্যালেস শো রুমে হামলা করা হয়। হামলাকারীরা শো-রুমের গেট ভেঙে ভেতরে প্রবেশ করে দরজা জানালার কাঁচ, চেয়ার, টেবিলসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর এবং শো রুমের সাইনবোর্ড খুলে নেয়। এসময় তারা অফিস কক্ষ তছনছ করে ও টাকা পয়সা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রকিব সরকারের লোকজন ঘটনাস্থলে ছুটে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।

এরপর তিনি ফেসবুকে বেশ কয়েকটি পোস্ট করেন এই হামলা নিয়ে। তারা অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে একটি পক্ষ ভুয়া-জাল কাগজ তৈরি করে রাকিব সরকারের মালিকানাধীন জমি জবর দখলের চেষ্টা চালিয়ে আসছে।

এই বিষয়ে গত ৩ ও ৫ মার্চ আইজিপি, স্বরাষ্ট্রমন্ত্রী ও স্বরাষ্ট্র সচিব বরাবর গাজীপুর মেট্টোপলিটনের পুলিশ কমিশনার মোল্লা নজরুল, অতিরিক্ত পুলিশ কমিশনার দেলোয়ার হোসেন  ও উপ পুলিশ কমিশনার ইলতুতমিশের বিরুদ্ধে অভিযোগ করেন রাকিব সরকার।

এ সময় তারা জানান, ওমরা হজ পালন শেষে শনিবার তারা দেশে ফিরবেন। দেশে ফিরে বিকালে এ ঘটনা নিয়ে সংবাদ সম্মেলন করবেন।

আর্কাইভ