• ঢাকা বৃহস্পতিবার
    ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জেলে থেকেও জ্যাকলিনকে সুকেশের প্রেমপত্র

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩, ০৪:৫০ পিএম

জেলে থেকেও জ্যাকলিনকে সুকেশের প্রেমপত্র

বিনোদন ডেস্ক

২০০ কোটি রুপির আর্থিক কেলেঙ্কারির মামলায় বর্তমানে জেলে রয়েছেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর। তবে বান্ধবী জ্যাকলিন ফার্নান্দেজের প্রতি তাঁর ভালোবাসা কোনও অংশেই কমেনি। বহুবার এ বলিউড অভিনেত্রীর প্রতি নিজের ভালোবাসার প্রকাশ ঘটিয়েছেন তিনি। গতকাল শনিবারও তাই ঘটালেন।

শনিবার ছিল অভিনেত্রী জ্যাকুলিনের জন্মদিন। এজন্য দিল্লির মান্ডোলি জেল থেকে জ্যাকলিনকে উদ্দেশ্য করে একটি চিঠিও লিখেছেন সুকেশ।

চিঠিতে জ্যাকলিনকে ‘আমার বেবি জ্যাকুলিন’ বলে সম্বোধন করেন।

সুকেশ লিখেন, ‘এই জন্মদিনে আমি তোমাকে খুব মিস করছি , আমি আমার চারপাশে তোমার উপস্থিতিকে মিস করছি, তোমাকে বলার মতো আমার কাছে কোনো ভাষা নেই, কিন্তু আমি জানি তোমার প্রতি আমার ভালোবাসা কখনও শেষ হবে না। তোমার সুন্দর হৃদয়ে কী আছে আমি জানি! আমার প্রমাণের দরকার নেই। আমার সবটুকু জুড়ে তুমি আছো, তোমার ভালোবাসায় সব আমার কাছে। যাই হোক না কেন তুমি জানো আমি এখনো তোমার পাশেই আছি। তোমাকে ধন্যবাদ তোমার হৃদয় আমাকে দেওয়ার জন্য।’

এর আগেও ভ্যালেন্টাইন্স ডে-র দিন তিনি শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন সাংবাদিকদের মাধ্যমে। এছাড়াও সুকেশ বলেন, ‘আমার জন্মদিনে পাঠানো সমস্ত শুভেচ্ছার জন্য আমি আমার সমস্ত অনুরাগী ও বন্ধুদের শুভেচ্ছা জানাই। শত শত চিঠি শুভেচ্ছাবার্তা পেয়ে আমি ধন্য মনে করছি, ধন্যবাদ সকলকে।’

এদিকে ২০০ কোটি রুপি আর্থিক কেলেঙ্কারির অভিযোগে অভিযুক্ত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজও। এ সংক্রান্ত মামলার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) চার্জশিট এরই মধ্যে জমা পড়েছে দিল্লি পাটিয়ালা আদালতে।

ইডি বলছে, মামলার প্রধান আসামি কোনম্যান সুকেশ চন্দ্রশেখর জ্যাকলিনের জন্য তিন দেশে বাড়ি কিনেছিলেন। এর মধ্যে রয়েছে শ্রীলঙ্কা, বাহারাইন, ভারত। মুম্বাইয়ের জুহুতে জ্যাকলিনের জন্য সুকেশ বাংলো কিনে অ্যাডভান্সও করেছিলেন।

২০০ কোটি তোলাবাজির ঘটনায় জ্যাকুলিনকও জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

আর্কাইভ