• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শাহরুখের ‘জওয়ান’ মুক্তি নিয়ে জটিলতা

প্রকাশিত: মে ৪, ২০২৩, ০২:০৬ এএম

শাহরুখের ‘জওয়ান’ মুক্তি নিয়ে জটিলতা

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

দীর্ঘ বিরতির পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে পর্দায় ফিরেছেন শাহরুখ খান। বক্স-অফিসে রীতিমতো ঝড় তুলেছিল সিনেমাটি। এরপর থেকেই অভিনেতার পরবর্তী সিনেমা নিয়ে ব্যাপক আগ্রহ তৈরি হয় ভক্তদের মাঝে।

চলতি বছরের ২ জুন শাহরুখ অভিনীত ‘জওয়ান’ সিনেমাটি মুক্তি পাবে বলে আগেই নির্ধারিত ছিল। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে, পিছিয়ে দেওয়া হচ্ছে সিনেমাটির মুক্তির তারিখ।

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনের সূত্রমতে, পূর্বনির্ধারিত তারিখে মুক্তি পাচ্ছে না ‘জওয়ান’। কারণ, সিনেমাটির টিজার কিংবা ট্রেলার এখনও মুক্তি পায়নি। এদিকে কবে থেকে সিনেমার প্রচারণা শুরু হবে, সে সম্পর্কেও কিছু বলছে না রেড চিলিস এন্টারটেইনমেন্ট।

নতুন খবর, আগামী ২৯ জুন ‘জওয়ান’ মুক্তি পাবে শোনা যাচ্ছে। আগামী ৭ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘যোদ্ধা’ ও আয়ুষ্মান খুরানার ‘ড্রিম গার্ল টু’। কিন্তু ‘জওয়ান’ মুক্তি পেছানোর খবরে গেল সপ্তাহে এই সিনেমা দুটির মুক্তিও পিছিয়ে নিয়েছে বলে জানা গেছে।

তবে সত্যিই যদি বলিউড বাদশাহর ‘জওয়ান’ ২৯ জুন মুক্তি পায়, তাহলে সমস্যায় পড়তে পারেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি। কারণ, এই জুটির ‘সত্যপ্রেম কি কথা’ একই তারিখে মুক্তির কথা রয়েছে।

প্রসঙ্গত, শাহরুখ অভিনীত ‘জওয়ান’নির্মাণ করেছেন তামিলের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা অ্যাটলি কুমার। এতে আরও অভিনয় করেছেন, বিজয় সেতুপতি, নয়নতারা, প্রিয়ামণি, সানিয়া মালহোত্রা, যোগি বাবু প্রমুখ। এ ছাড়া অতিথি চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় ভারতজুড়ে মুক্তি পাবে সিনেমাটি।

 

জেকেএস/

আর্কাইভ