• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

রাজ-মিমকে নিয়ে হঠাৎ কেন পরীমনির স্ট্যাটাস?

প্রকাশিত: মে ৫, ২০২৩, ০৩:০১ এএম

রাজ-মিমকে নিয়ে হঠাৎ কেন পরীমনির স্ট্যাটাস?

বিনোদন ডেস্ক

গত বছর ঢালিউড তারকা পরীমনি আর শরিফুল রাজের বিচ্ছেদের বিষয় নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনায় ছিল। রাজের বাড়ি ছেড়ে চলেও গিয়েছিলেন পরীমনি। কিন্তু পরে আবার সব কিছু ঠিক হয়ে যায়। 

ওই ঘটনায় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গে রাজকে জড়িয়ে ফেসবুকে পোস্ট দিয়ে উষ্মা প্রকাশ করেন পরীমনি। পরে অবশ্য এ প্রসঙ্গে মিম বলেছিলেন,এত ঝামেলার পর তিনি আর শরিফুলের সঙ্গে কাজই করতে চান না। তবে রাজ ও মিমের এই জুটিকে সুন্দরভাবে গ্রহণ করে নিয়েছিল দর্শকরা। তাদের অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা প্রশংসিতও হয়েছিল। 

দর্শকের অনেকের মত, পরীমণির জন্যই ভেঙে গেল রাজ-মিমিরে জনপ্রিয় জুটি।

এতদিন বিষয়টি নিয়ে কেউ কথা না বললেও এবার নীরবতা ভাঙলেন পরী। স্বামীকে নিয়ে একটি টক শোতে অতিথি হিসেবে গিয়েছিলেন তিনি। সেখানে প্রশ্ন করা হয়, তার জন্যই কি রাজ ও মিমের জুটি ভেঙেছে?.

পরীমনি স্পষ্টভাবে বলেন, এগুলো সম্পূর্ণ বাজে কথা। মিম হঠাৎ করে এক দিন বলে দিল, সে আর কাজ করবে না শরিফুলের সঙ্গে। সেটা তো কোনও সমাধান নয়।

তার কথায়, ‘এমন গায়ে পড়া মানুষ আমার মোটে পছন্দ নয়।’

নায়িকা আরও জানান, মিম যত না শরিফুলের ঘনিষ্ঠ ছিলেন, তার চেয়েও বেশি ঘনিষ্ঠ ছিলেন তার। পরীমণি চান তারা আবারও একসঙ্গে কাজ করুন। কারণ পর্দার সামনে তাদের জুটি পরীমণির ভীষণ প্রিয়। এই কথোপকথন চলাকালীন শরিফুল অবশ্য পুরো চুপ ছিলেন। এ প্রসঙ্গে তিনি কোনও মন্তব্য করেননি।

 

বিএস/

আর্কাইভ