• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

কী চলছে রাজ-পরীর জীবনে?

প্রকাশিত: মে ৩০, ২০২৩, ০৮:৪৫ পিএম

কী চলছে রাজ-পরীর জীবনে?

বিনোদন ডেস্ক

শোবিজ তারকাদের জীবন যেন মাঝে মধ্যেই সিনেমার স্ক্রিপ্টকেও হার মানিয়ে দেয়। শেষ অব্দি বোঝার উপায় নেই আসলে হচ্ছেটা কী?

গতকাল সোমবার (২৯ মে) মধ্যরাতে চিত্রনায়ক শরিফুল রাজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে শোবিজের তিন অভিনেত্রীর সঙ্গে বেশ কিছু আপত্তিকর ছবি ও ভিডিও ফাঁস হয়ে যায়। ঠিক ১৭ মিনিট পর সেসব ভিডিও অ্যাকাউন্ট থেকে সরিয়ে নেয়া হয়। এ নিয়ে ইতোমধ্যেই চলছে জল্পনা-কল্পনা।

এ ঘটনার পর অভিনেত্রী সুনেহরাহ কামাল এক দীর্ঘ পোস্ট শেয়ার করেন। সেখানে নাম উল্লেখ না করে তার লেখনীতে সুনেরহা মনে করেন, ছবি ও ভিডিওগুলো প্রকাশ করেছেন রাজের স্ত্রী চিত্রনায়িকা পরীমণি।

২৩ মে সুনেহরা সামাজিক মাধ্যমে একটি সেলফি শেয়ার করেন। সেই সেলফিতে শরিফুল রাজ ছাড়াও ছিলেন সিয়াম আহমেদ, মাশরুর ইনান ও রিপন নাথ। ক্যাপশনে সুনেহরা লিখেছিলেন, ‘আরেহ’। সেই ছবিতে পরীমণিও মন্তব্য করেন, দিয়েছেন লাইক রিঅ্যাক্ট। এক ডাবিং স্টুডিওতে তোলা হয় ছবিটি। সুনেহরার দেয়া স্ট্যাটাস অনুযায়ী, এই ছবির জন্যই ঘটেছে লঙ্কাকাণ্ড!


এসবের মাঝে রাজ তার ফেইসবুক পেইজ থেকে পরীমণির সম্প্রতি মুক্তি পাওয়া মা সিনেমার পোস্টার শেয়ার করেছেন। সেই পোস্ট আবার পরী শেয়ার করে রাজকে ম্যানশন করে জুড়ে দিয়েছনে লাভ ইমোজি। তবে পরীর অফিসিয়াল ফেইসবুক অ্যাকাউন্টে যেখানে রিলেশনশিপ স্ট্যাটাসে দেয়া ছিল ম্যারিড টু শরিফুল রাজ সেটা আর এখন নেই।
 
গেল বছরের পরীমণি মিম ও রাজকে নিয়ে এক স্ট্যাটাস লেখেন। সেখানে উল্লেখ করেছিলেন রাজ ও মিমের মাখামাখি তার পছন্দ নয়। এরপর  সে বছরের ডিসেম্বরে পরীমণি বিচ্ছেদের ঘোষণা দিয়ে ফেইসবুকে পোস্ট লিখে রাজের বাসা থেকে বের হয়ে গিয়েছিলেন। পরবর্তীতে দুজনে মান অভিমান ভুলে তাদের সন্তান রাজ্যকে নিয়ে আবার সংসার শুরু করেন।


এডিএস/

আর্কাইভ