• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

অপমানে ১০ রাত ঘুমাতে পারেননি অভিনেত্রী

প্রকাশিত: জুন ২২, ২০২৩, ০১:৪৯ এএম

অপমানে ১০ রাত ঘুমাতে পারেননি অভিনেত্রী

বিনোদন ডেস্ক

সব সময় নিজের কাজ দিয়ে শিরোনামে এলেও এবার দেহরক্ষীদের আচরণের কারণে শিরোনামে এলেন বলিউড অভিনেতা সালমান খান। ভাইজানের নিরাপত্তায় নিয়োজিত বডিগার্ডদের আচরণ নিয়ে সরব হলেন ‘দাবাং ৩’ অভিনেত্রী হেমা শর্মা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানান, সালমান খানের ওই ছবিতে কাজ করার জন্য সব রকম চেষ্টা করেছিলেন তিনি। হেমা বলেন, ‘আমি সালমান স্যারের সঙ্গে দেখা করতে চেয়েছিলাম। সেজন্য আমি সব রকমভাবে চেষ্টা করেছিলাম। ‘দাবাং ৩’ ছবিতে সালমান স্যারের সঙ্গেই আমার এক দৃশ্যে অভিনয় করার কথা ছিল। ওই সুযোগ পেয়ে আমি খুব আনন্দিত হয়েছিলাম। কিন্তু ওই দৃশ্যের শুটিংয়ের সময় সালমান স্যার ছিলেন না। স্বাভাবিকভাবেই আমি খুব হতাশ হয়ে পড়ি। কারণ, সালমান স্যারের সঙ্গে আমার শেষ পর্যন্ত দেখা হয়নি।’

তবে সেখানেই হাল ছেড়়ে দেননি হেমা। অভিনেত্রী জানান, সালমানের সঙ্গে সাক্ষাৎ করার জন্য তারপরেও চেষ্টা করে গেছেন তিনি। সেই চেষ্টা করতে গিয়েই ঘটে বাঁধে বিপত্তি।

তিনি বলেন, “আমি প্রায় ৫০ জনকে ফোন করি সালমান স্যারের সঙ্গে একবার দেখা করার একটা সুযোগ করে দিতে। সেই সূত্রেই ‘বিগ বস’-এর পণ্ডিত জনার্দনের সঙ্গে আমার পরিচিতি হয়। আমরা দুজনে গিয়েছিলাম সালমান স্যারের সঙ্গে দেখা করতে। কিন্তু আমরা যখন সেখানে পৌঁছাই, তখন সালমান স্যারের দেহরক্ষীরা আমাদের প্রায় ১০০ জনের সামনে চূড়ান্ত অপমান করে তাড়িয়ে দেন। আমাদের সঙ্গে কুকুরের মতো ব্যবহার করা হয়। ওই ঘটনার পরে ১০ দিন আমি রাতে ঘুমোতে পারিনি।”

এবারের আইফা অ্যাওয়ার্ডেও এরকম বিতর্কিত আচরণ করে বসে সালমানের দেহরক্ষীরা। বলিউড অভিনেতা ভিকি কৌশলকে একরকম ধাক্কা মেরে সরিয়ে দেওয়া হয়। যদিও পরে ভিকিকে জড়িয়ে ধরে বিতর্কে ইতি টানেন সালমান।

 

বিএস/

আর্কাইভ