• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ছেলের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক, মানতে নারাজ রজতাভ

প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ০২:২১ এএম

ছেলের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক, মানতে নারাজ রজতাভ

বিনোদন ডেস্ক

প্রেমিকের সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন শ্রাবন্তী। সেটা জেনে ফেলেন প্রেমিকের বাবা রজতাভ দত্ত। এরপরই বাধে বিপত্তি। 

ছেলের এই সম্পর্ক নিয়ে বাবার সঙ্গে সংঘাতের সৃষ্টি হয়। এরপর কি হয়? সেটা জানতেই দেখতে হবে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নতুন ছবি ‘আমি আমার মতো’। 

সম্প্রতি নতুন এই সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন জিতু। এর আগে ‘বাবুসোনা’ সিনেমায়ও জুটি বেঁধেছেন দুই তারকা। এতে আরও অভিনয় করেছেন রজতাভ দত্ত। 

ছবিতে রজতাভ বাবার চরিত্রে অভিনয় করবেন। আর জিতুর প্রেমিকার চরিত্রে থাকবেন শ্রাবন্তী। তার চরিত্রের নাম সায়নী। গল্পে তারা দুজন বিদেশে কাজ করেন। রসিকলাল ওরফে রজতাভ দেশেই থাকেন। তার স্ত্রী মারা গেছেন। স্ত্রীর একটি জিনিস খুঁজতেই তিনি বিদেশে যান। আর সেখানে গিয়েই পিতাপুত্রের মধ্যে দ্বন্দের সৃষ্টি। 

প্রেমিকাকে নিয়ে লিভ টুগেদারে থাকেন জিতু ওরফে উপল। পুরোনো এবং নতুন প্রজন্মের ভাবনা, মূল্যবোধ মিল খায় না। ফলে সম্পর্কে চিড় ধরে। সংঘাত বাধে দুজনার। অবশেষে কী করে বাবার মন ফিরে পান জিতু, সেখানে শ্রাবন্তীর ভূমিকা কী আর কতটা থাকে সেটাই দেখা যাবে এখানে।

ছবিটি মূলত বাবা ছেলের গল্প বলবে, তাদের ঘিরে গল্প এগোবে। জুলাইয়ে শুরু হচ্ছে এই ফ্যামিলি ড্রামার শুটিং। আগামী ৬ জুলাই শুটিং ইউনিট পাড়ি জমাবে বিদেশে।

 

বিএস/

আর্কাইভ