• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ধ‍‍`র্ষণের ভিডিও দেখিয়ে ব্লাকমেইল, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা!

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৩, ০৬:০৭ পিএম

ধ‍‍`র্ষণের ভিডিও দেখিয়ে ব্লাকমেইল, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা!

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

শনিবার ভারতের কন্নড় প্রযোজক-অভিনেতা বীরেন্দ্রবাবুকে গ্রেফতার করে কর্নাটকের কোডিগেহাল্লি থানার পুলিশ। ইন্ডিয়া টিভির রিপোর্ট অনুযায়ী, গত দু‍‍`বছরে ৩৬ বছরের এক মহিলাকে ধ‍‍`র্ষ‍‍`ণ, ব্ল্যা‍‍`কমেল, টাকা ও সোনা তোলার অভিযোগে গ্রেফতার করা হয়েছে প্রযোজককে।

‘স্বয়ম কৃষি’ খ্যাত তারকা এখন গভীর আইনি জটিলতায়। অভিনেতার বিরুদ্ধে উঠেছে ধ‍‍`র্ষণের অভিযোগ৷ তবে শুধু ধ‍‍`র্ষ‍‍`ণ নয়, সেই ভিডিও রেকর্ড করে টাকা চাওয়ার মতোও অভিযোগ রয়েছে অভিনেতার বিরুদ্ধে৷

২০১১ য় স্বয়ম কৃষি ছবির জন্য জনপ্রিয় বীরেন্দ্রবাবু চিকমাগালুরের নির্যাতিতার সঙ্গে বন্ধুত্ব করেন এবং তাকে বাড়িতে আমন্ত্রণ জানান। কফি খাইয়ে তাকে যৌ‍‍`ন নি‍‍`র্যা‍‍`তন করে বলে অভিযোগ। সেই ঘটনাও রেকর্ড করে অনলাইনে ১৫ লক্ষ টাকা দিতে বাধ্য করে ব্ল্যা‍‍`কমেল করে।

আজ থেকে প্রায় ২ বছর আগের পুরনো এই মামলায় শেষমেষ গ্রেফতার হলেন অভিনেতা। পুলিশ সূত্রে খবর, মহিলার অভিযোগ তিনি যখন অচৈতন্য অবস্থায় ছিলেন সেই সুযোগ নিয়ে বীরেন্দ্রবাবু তাকে ধ‍‍`র্ষ‍‍`ণ করে এবং সেই ভিডিও রেকর্ড করে।

এরপর সেই ভিডিও ইন্টারনেটে ফাঁস করার হুমকি দিয়ে ওই মহিলার কাছ থেকে ১৫ লক্ষ টাকা হাতিয়ে নেয় বীরেন্দ্রবাবু। ২০২২ সালে বীরেন্দ্রবাবুর বিরুদ্ধে ১.৮ কোটি টাকা প্রতারণার অভিযোগ ওঠে। জানা গিয়েছে, বিধানসভা ও লোকসভা ভোটের ভুয়ো টিকিটের ফি হিসেবে টাকা নেন তিনি। 

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ