• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

অবশেষে প্রসেনজিৎ তার ‘অমর সঙ্গী’র কথা প্রকাশ করলেন

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৩, ০৮:২৬ পিএম

অবশেষে প্রসেনজিৎ তার ‘অমর সঙ্গী’র কথা প্রকাশ করলেন

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

টালিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি বুম্বা দা হিসাবেই পরিচিত। কয়েক দশক ধরেই তিনি অভিনয় দক্ষতায়  জয় করেছেন আসংখ্য দর্শকের মন। আর সেই বুম্বা দার সব কিছুর দিকে যেন নজর থাকে বাঙালির। তবে সানগ্লাসে চোখ ঢেকে রাখা নিয়েও প্রসেৎজিতের ভক্তদের আগ্রহের শেষ নেই। সম্প্রতি অভিনেতা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই পরিচয় করালেন তার ‘অমর সঙ্গী’ সানগ্লাসের সঙ্গে।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, প্রসেনজিৎ জানালেন নিজের সানগ্লাস প্রেমের কথা। নানা ধরনের ফ্রেম, নানা রঙের গ্লাসে নিজের ছবি শেয়ার করে লিখলেন, ‘Sunglasses আর আমি...আমরা অমর সঙ্গী’।

প্রসেনজিতের শেয়ার করা ছবিগুলির মধ্যে কোনোটায় তার চোখে রাউন্ড ফ্রেম, কোনওটায় অ্যাভিয়েটর, আবার কোনওটায় অ্যাঙ্গুলার। এক ভক্ত এই পোস্টের কমেন্ট সেকশনে লিখেছেন, ‘একদিন আপনার সানগ্লাসের কালেকশন নিয়ে যদি কোনও প্রদর্শনী হয় তাহলেও অবাক হব না।’ আরেকজন লিখলেন, ‘স্টাইল কিং আপনি। সবদিক থেকে আপনি অতুলনীয়। আমাদের গর্ব।’ 

প্রসেনজিৎ এখনও বর্তমানের অভিনেতাদের সঙ্গে পাল্লা দিয়ে চুটিয়ে কাজ করে চলেছেন। চলতি বছরেই হিন্দি ভাষায় ‘জুবিলি’র হাত ধরে ওটিটিতেও কাজ শুরু করেছেন তিনি। এছাড়া পহেলা বৈশাখে মুক্তি পেয়েছে  ‘শেষ পাতা’। এই সিনেমায় তাকে ৫৮ বছরের এক বৃদ্ধ লেখকের ভূমিকায় অভিনয় করেছেন বুম্বা দা। মুখ ভর্তি সাদা দাড়ি, মাথার কাঁচাপাকা চুলের মধ্য দিয়ে উঁকি দিচ্ছে টাক, চোখে মোটা ফ্রেমের চশমা পরা প্রসেনজিৎকে চেনাই দায় ছিল।

আসছে পুজোয় মুক্তি পেতে চলেছে ‘বাইশে শ্রাবণ’-এর প্রিক্যুয়েল ‘দশম অবতার’। এতে প্রসেনজিৎ চট্টোপাধ‌্যায়ের সঙ্গে থাকছেন যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য, জয়া আহসান প্রমুখ। 

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ