• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ট্রাম্প জেলে গেলে নগ্ন হতে চান মার্কিন পর্ন তারকা !

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৩, ০২:৫৭ এএম

ট্রাম্প জেলে গেলে নগ্ন হতে চান মার্কিন পর্ন তারকা !

লাইফস্টাইল ডেস্ক

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) প্রাক্তন পর্ন তারকা স্টরমি ড্যানিয়েল নতুন করে খবরে। তাঁকে মুখ রাখতে অর্থ দেওয়ার অভিযোগে অভিযুক্ত ট্রাম্প। যার জেরে পরের বছর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে লড়াইয়ে তাঁর অংশ নিতে পারা নিয়েও তৈরি হয়েছে অনিশ্চয়তা। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছে কে এই স্টরমি? পরোক্ষে যিনি মার্কিন রাজনীতিতে ঝড় তুলে দিয়েছেন।

১৯৭৯ সালে জন্ম স্টেফানি গ্রেগরি ক্লিফোর্ডের। স্টরমি ড্যানিয়েল নামেই পরবর্তী সময়ে যিনি খ্যাতি অর্জন করেন। তাঁর বয়স যখন তিন-চার, তখনই বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর থেকেই মায়ের কাছেই বড় হতে থাকেন তিনি। ১৯৯৭ সালে স্কটল্যান্ডভিল ম্যাগনেট হাই স্কুল থেকে স্নাতক হন স্টেফানি। জীবনের লক্ষ্য ছিল সাংবাদিক হওয়ার। কিন্তু ক্রমশই দারিদ্রের কামড় তীব্র হচ্ছিল। পরবর্তী সময়ে তাঁকে বলতে শোনা গিয়েছে, ”একটা অত্যন্ত নিম্নবিত্ত পরিবারের সদস্য ছিলাম আমি। বাড়িতে বিদ্যুৎ সংযোগও ছিল না।”

ফলে পড়াশোনা চলাকালীনই কাজ খুঁজতে হয়েছিল তাঁকে। মাত্র ১৭ বছর বয়সে স্ট্রিপার হিসেবে কেরিয়ার শুরু। গোল্ড ক্লাব নামের এক ক্লাবে স্ট্রিপিং শুরু করার পর বছর তিনেকের মধ্যে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। এই সময় থেকেই তিনি হয়ে উঠতে থাকেন স্টরমি ড্যানিয়েলস। ধীরে ধীরে শুরু হয় পর্ন ছবিতে অভিনয় করাও। ২০০৪ সালে ‘অ্যাডাল্ট ভিডিও নিউজ’ তাঁকে পুরস্কৃতও করে। নিজের ছবির অর্ধেক সংখ্যক ছবির সম্পাদনাও তিনি নিজেই করেছেন। করতে থাকেন ছবি পরিচালনাও।

তাঁর সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল ট্রাম্পের। পরে ট্রাম্পের বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন পর্নতারকা। তিনি যাতে ট্রাম্পের বিরুদ্ধে মুখ না খোলেন, তার জন্য আইনজীবী মারফত ১ লক্ষ ৩০ হাজার ডলার পাঠানো হয়েছিল। ট্রাম্প নিজেই ওই অর্থ পাঠিয়েছিলেন বলে অভিযোগ। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেন ট্রাম্প। স্টরমি জানিয়েছিলেন, ট্রাম্পকে গ্রেপ্তার করা হলে তিনি নাচতে নাচতে সেলিব্রেট করবেন। তিনি বলেন, “যখন ট্রাম্পকে জেলে পাঠানো হবে, সেই রাস্তা দিয়ে হেঁটে নয়, নেচে নেচে যাব আমি।”

আর্কাইভ