• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দু’জনে ন/গ্ন হয়ে স্নানে মাতুন, ফিরে আসবে সম্পর্কের হারানো উষ্ণতা!

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৩, ০১:৫৩ এএম

দু’জনে ন/গ্ন হয়ে স্নানে মাতুন, ফিরে আসবে সম্পর্কের হারানো উষ্ণতা!

ছবি: সংগৃহীত

লাইফস্টাইল ডেস্ক

যৌ‍‍/ন‍‍তা  এমন এক রংমশাল যা বারবার জ্বলেও যেন ফুরতে চায় না। আ‍‍য়ু‍‍ষ্কা‍‍লে‍‍র একটা বড় সময়ই মানুষের জীবনে এক বিরাট চাহিদার নাম যৌ‍‍/ন‍‍তা। আর সেখানে সমস্যা মানে জীবনের ছন্দ নষ্ট হয়ে যাওয়ার জোগাড়। দু’জন স/ঙ্গী যখন বছরের পর বছর ধরে শরীরী মিলনে লিপ্ত থাকেন, একঘেয়েমি আসতেই পারে। সেখান থেকেই বেরিয়ে আসতে হলে কী করতে হবে তার নিদান দিচ্ছেন সম্পর্ক ও যৌ‍‍/ন‍‍ ম‍‍নো‍‍বি‍‍দ কেট ক্যাম্পবেল। যার মধ্যে অন্যতম হল একসঙ্গে স্নান। হারানো উষ্ণতাকে ফিরে পেতে চাইলে জলের ধারার ভিতরে একে অপরের সঙ্গে ঘ/নিষ্ঠতার আইডিয়া হয়ে উঠতে পারে ‘সু‍‍পা‍‍র‍‍হি‍‍ট’।

ক্যাম্পবেল জানাচ্ছেন, দীর্ঘদিনের শারীরিক সম্পর্কের ক্ষেত্রে অধিকাংশ মহিলা ও এক-তৃতীয়াংশ পুরুষেরই উত্তেজিত না হওয়া পর্যন্ত কামনা জাগে না। এই পরিস্থিতিতে তাঁর পরামর্শ, ”আপনারা একসঙ্গে স্নান করতে পারেন কিংবা দু’জনে ন/গ্ন হয়ে বিছানায় যেতে পারেন।”

তবে এই একসঙ্গে স্নানের ক্ষেত্রে কিন্তু কিছু জিনিস মাথায় রাখতে হবে। প্রথম কথা, ভেজা শরীরে ঘনিষ্ঠতার সময় পিছলে যাওয়ার একটা আশঙ্কা থাকে। তাছাড়া বাথরুমটা বড় না হলে স্নানের মেজাজটাও না আসতে পারে। কিন্তু এইটুকু প্রতিকূলতাকে সরিয়ে রেখে যদি একে অপরের কামনায় বুঁদ হতে পারেন, তাহলে স্নান হয়ে উঠতে পারে শরীরী আনন্দ ফিরে পাওয়ার এক তুমুল ক্যাটালিস্ট।

জেনে নিন কী করবেন

প্রথমেই আপনাকে মুডটা তৈরি করে নিতে হবে। সেজন্য মিউজিক চালিয়ে দিতে পারেন। কিছু মোমবাতি জ্বালিয়ে দিলেও দেখতে সুন্দর লাগবে। আর যদি আপনার বাথটাব থাকে, তাহলে তো সোনায় সোহাগা। জলের ভিতরে ছড়িয়ে দিন সুগন্ধী। যদি এসব করার উপায় নাও থাকে, দেখবেন বাথরুমটা যেন স্নানের সময় বেশ পরিপাটি দেখতে লাগে।

একসঙ্গে স্নান করতে নেমে একে অপরের শরীরকে নতুন করে আবিষ্কার করতে করতে স/ঙ্গম হতেই পারে। কিন্তু সেজন্য আগে থেকে কিছু ধরে নেবেন না। সঙ্গম করতেই হবে, এই চাপটা সরিয়ে মেতে উঠুন জলের তরঙ্গে। একে অপরের ন/গ্ন শরীরের স্পর্শ ও জলের পরশ- দুইয়ে মিলে যে রসায়ন তৈরি হবে তাকে উপভোগ করুন কেবল। তারপর বিষয়টা যদি স/ঙ্গম পর্যন্ত গড়িয়ে যায়, তাহলে তো কথাই নেই!

অবলম্বন করুন সাবধানতা

আগেই বলা হয়েছে স্নানের সময় উত্তেজিত অবস্থায় পিছলে পড়ার আশঙ্কা থাকেই। তাই সম্ভব হলে একটা নন-স্লিপ ম্যাট পেতে নিন মেঝেতে। আর যদি সেসব না থাকে, তাহলে একটু সতর্ক থাকুন। আশা করা যায়, সেটুকু সতর্কতা আপনার যৌ/ন আনন্দে বাধা হয়ে দাঁড়াবে না। মোদ্দা কথা, মাথায় রাখুন জায়গাটা বেডরুম নয়, বাথরুম। 

 

বিএস/

আর্কাইভ