• ঢাকা রবিবার
    ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীসহ দেশবাসীকে নরেন্দ্র মোদির ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৩, ১১:৫৭ পিএম

প্রধানমন্ত্রীসহ দেশবাসীকে নরেন্দ্র মোদির ঈদ শুভেচ্ছা

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। ভারতের প্রধানমন্ত্রীর স্বাক্ষরিত এক চিঠিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশবাসীকে এই শুভেচ্ছা জানানো হয়। তিনি বলেন, ঈদুল ফিতরের এই শুভক্ষণ উপলক্ষে মুসলিম উম্মাহ’র সঙ্গে বিশ্ববাসীও একাত্মতা ও ভ্রাতৃত্বের মূল্যবোধ উপলব্ধি করতে পারছে।

মোদি লিখেন- ভারতীয় জনগণের পক্ষ থেকে আপনাকে এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের জনগণকে আনন্দঘন উৎসব ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা জানাই। পবিত্র রমজান মাসব্যাপী ভারতসহ বিশ্বের মুসলমানরা রোজা রেখেছেন এবং প্রার্থনা করেছেন। ঈদুল ফিতরের এই শুভক্ষণ উপলক্ষে মুসলিম উম্মাহ’র সঙ্গে বিশ্ববাসীও একাত্মতা ও ভ্রাতৃত্বের মূল্যবোধ উপলব্ধি করতে পারছে।

প্রশংসা করে এ সময় নরেন্দ্র মোদি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত উদ্যোগের ফলেই দু’দেশের বহুমুখী অংশীদারিত্বমূলক সম্পর্ক বিশ্বে প্রতিবেশী সম্পর্কের রোল মডেলে রূপান্তরিত হয়েছে। শেখ হাসিনার সঙ্গে ধারাবাহিকভাবে কাজ করে দু’দেশের সম্পর্কে আরও নতুন উচ্চতায় নিয়ে যেতে চান।

ঈদুল ফিতর উপলক্ষে দু’দেশের জনগণসহ বিশ্ববাসীর শান্তি, সম্প্রীতি, সুস্বাস্থ্য ও সুখী জীবন কামনা করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

 

জেকেএস/

আর্কাইভ