• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

চালের বস্তায় ৩৮ লাখ টাকা, আটক ১

প্রকাশিত: মে ২৮, ২০২৩, ০৯:৪২ পিএম

চালের বস্তায় ৩৮ লাখ টাকা, আটক ১

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

লালমনিরহাট-ঢাকা মহাসড়কের তিস্তা টোল প্লাজা এলাকায় ঢাকাগামী একটি যাত্রীবাহী ডেকোচে তল্লাশি চালিয়ে চালের বস্তায় থাকা ৩৮ লাখ টাকা জব্দ করেছে পুলিশ। এ সময় মমিনুল ইসলাম (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (২৮ মে) সকাল ১১টার দিকে পুলিশের নিয়মিত তল্লাশি চলকালে এ টাকা উদ্ধার ও জিজ্ঞাসাবাদের জন্য মমিনুল ইসলামকে আটক করা হয়। আটক মমিনুল কুড়িগ্রাম জেলার উলিপুর থানার কিশামত তবকপুর গ্রামের ছাবেদ আলীর ছেলে।


পুলিশ সূত্র জানায়, লালমনিরহাট-ঢাকা মহাসড়কের সদর উপজেলার গোকুণ্ডা ইউনিয়নের তিস্তা টোল প্লাজা এলাকায় পুলিশের নিয়মিত ডিউটি ও তল্লাশির কাজ চলছিল। এরই অংশ হিসেবে রোববার সকাল ১১টার দিকে পাশের কুড়িগ্রাম জেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী নাবিল পরিবহনের একটি বাস তিস্তা টোল প্লাজা এলাকায় পৌঁছায়। পরে সেখানে দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা যাত্রীদের ব্যাংকারে রাখা লাগেজ ও বস্তা তল্লাশি করে। এ সময় একটি চালের বস্তার ভেতরে রাখা ৩৮ লাখ টাকা জব্দ করে পুলিশ।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদ আলমের উপস্থিতিতে চালের বস্তায় রাখা ৩৮ লাখ টাকা জব্দ করা হয় ও জিজ্ঞাসাবাদের জন্য ওই বাসের যাত্রী মো. মমিনুল ইসলামকে আটক করা হয়।


এডিএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ