• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

১০ মিনিটের ব্যবধানে ঢাকায় যাত্রীবাহী দুই বাসে আগুন

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২৩, ০৩:১৮ এএম

১০ মিনিটের ব্যবধানে ঢাকায় যাত্রীবাহী দুই বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

বিএনপি-জামায়াতের ডাকা চতুর্থ দফা অবরোধের আগের রাতে রাজধানীর আরামবাগ ও গাবতলীতে দুটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে অবরোধ সমর্থকরা।

ফায়ার সার্ভিস জানিয়েছে, রাত ৮টা ২০ মিনিটে নটরডেম কলেজের সামনে লাল সবুজ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ করা হয়। খবর পেয়ে সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে রাত সাড়ে ৮টায় গাবতলী বাসস্ট্যান্ডের সামনে গাবতলী এক্সপ্রেস পরিবহনের (৮ নং) একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় অবরোধ সমর্থকরা। খবর পেয়ে কল্যাণপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

সরকারের পদত্যাগের এক দফা দাবিতে রোববার থেকে সারা দেশে আবারও ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
তিনি জানান, দুদিন বিরতি দিয়ে রোববার (১২ নভেম্বর) ভোর ৬টা থেকে মঙ্গলবার (১৪ নভেম্বর) ভোর ৬টা পর্যন্ত চতুর্থ দফায় টানা ৪৮ ঘণ্টা অবরোধ পালন করা হবে।

গত ২৯ অক্টোবর একদিনের হরতাল ও দুই দফায় ৫ দিনের অবরোধ কর্মসূচি শেষে ৮ নভেম্বর থেকে আবারও শুরু হয় বিএনপি ও জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধ। সারা দেশে তৃতীয় দফায় বিএনপি-জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি শেষ হয় শুক্রবার (১০ নভেম্বর) ভোর ৬টায়।

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ