• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বিএনপি বাংলাদেশের মানুষের গলায় সন্ত্রাসী তকমা ঝোলাতে চায়: নাছিম

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩, ০২:২৪ এএম

বিএনপি বাংলাদেশের মানুষের গলায় সন্ত্রাসী তকমা ঝোলাতে চায়: নাছিম

ছবি: সংগৃহীত

সাতক্ষীরা প্রতিনিধি

বিএনপি বাংলাদেশকে পাকিস্তানের মতো সন্ত্রাসী রাষ্ট্র বানিয়ে সন্ত্রাসী তকমা বাংলাদেশি মানুষের গলায় ঝুলিয়ে দিতে চায় বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, বিএনপি একটি ঘাতক দল। দেশি-বিদেশিদের সঙ্গে চক্রান্ত করে পাকিস্তানি এজেন্ট জিয়াউর রহমান যেমন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে, তেমনি বিএনপি বাংলাদেশকে পাকিস্তানের মতো সন্ত্রাসী রাষ্ট্র বানাতে চায়। এবং বাংলাদেশি মানুষের গলায় সন্ত্রাসী তকমা ঝুলিয়ে দিতে চায়।

সোমবার ( ২৫ সেপ্টেম্বর) বিকাল তিনটায় সাতক্ষীরা পি এন হাই স্কুল মাঠে জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি গাজী মেজবাউল হোসেন বাচ্চু। সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক কাজী ফিরোজ হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ.ফ.ম রুহুল হক, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি একে ফজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম প্রমুখ।

নাছিম আরও বলেন, যারা বাংলাদেশকে ভালবাসে না, বাংলাদেশকে মেনে নিতে পারে না, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না, যারা অসম্প্রদায়িক বাংলাদেশকে বিশ্বাস করে না, যারা সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাস করে না,  সেই অশুভ শক্তি জামাত-বিএনপি সন্ত্রাসী গোষ্ঠী বাংলাদেশের বিপক্ষে অবস্থান নিয়েছে। তারা শুধু বাংলাদেশের বিপক্ষেই নয়, ৩০ লাখ শহীদে বিপক্ষে অবস্থান নিয়েছে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ