• ঢাকা বৃহস্পতিবার
    ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্যারিস-বাংলা প্রেসক্লাবের সভাপতি সুহেল, সাধারণ সম্পাদক রাসেল

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২২, ১১:৩৩ পিএম

প্যারিস-বাংলা প্রেসক্লাবের সভাপতি সুহেল, সাধারণ সম্পাদক রাসেল

সিটি নিউজ ডেস্ক

উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে ফ্রান্সের প্যারিস-বাংলা প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি (২০২২-২০২৪) গঠন করা হয়েছে। গত ২১ নভেম্বর দেশটির রাজধানী প্যারিসের স্থানীয় ক্যাথসিমার একটি অভিজাত রেস্তোরাঁয় আহ্বায়ক আবুল কালাম মামুনের সভাপতিত্বে এবং রাসেল আহমেদের সঞ্চালনায় দ্বি-বার্ষিক সাধারণ সভায় নতুন কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন তিন সদস্যবিশিষ্ট সাবকমিটির প্রধান মো. তাইজুল ইসলাম ফয়েজ।

সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হয়েছেন শাহ্ সুহেল আহমেদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাসেল আহমেদে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্যারিস-বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি এনায়েত হোসেন সোহেল। স্বাগত বক্তব্য দেন সাবকমিটির অন্যতম সদস্য এম আলী চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য দেন শাবুল আহমেদ।

অনুষ্ঠানে উপস্থিত নেতারা প্যারিস-বাংলা প্রেসক্লাবের বিগত দিনের কর্মকাণ্ড এবং ভবিষ্যতের কর্ম-পরিকল্পনা নিয়ে বিশদভাবে আলোচনা করেন। নেতারা বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। আর এই মহান পেশার আলোকে প্যারিস-বাংলা প্রেসক্লাবের প্রতিটি সদস্য বস্তুনিষ্ঠ সংবাদ উপাস্থপন করার জন্য জনগণ এবং সমাজের কাছে দায়বদ্ধ। প্যারিস- বাংলা প্রেসক্লাবের সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জনগণ এবং সমাজের আশা-আকাঙ্ক্ষা পূরণে সচেষ্ট থাকবে বলে প্রত্যাশা নেতাদের।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মুনির হোসেন , সহ-সভাপতি ইকবাল মোহাম্মদ জাফর, সহ-সভাপতি জামিল আহমেদ সাহেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম , সাংগঠনিক সম্পাদক মো. আফরোজ হোসেন লাভলু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শিব্বির আহমেদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ মাহামুদুল হাসান, দপ্তর সম্পাদক সাদিক তাজিন, প্রচার সম্পাদক তানভীর তালুকদার, পাঠাগার সম্পাদক দেলোয়ার হোসাইন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ আব্দুল মুহিব, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাহেদ আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইয়াকুব আলী প্রধান। নির্বাহী সদস্যরা হলেন এনায়েত হোসেন সোহেল, আবুল কালাম মামুন, শাবুল আহমেদ, মো. মনির হোসেন মোল্লা প্রমুখ।

আইএ/

আর্কাইভ