• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নারী ফুটবলারদের জন্য ৫০ লাখ টাকা উপহারের ঘোষণা বিসিবির

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৬:২৭ পিএম

নারী ফুটবলারদের  জন্য ৫০ লাখ টাকা উপহারের ঘোষণা বিসিবির

প্রতীক ওমর

দক্ষিণ এশিয়ার ফুটবলে নিজেদের শ্রেষ্ঠত্বের আসনে বসিয়েছেন সাবিনা খাতুন, কৃষ্ণা রানি সরকার, মারিয়া মান্দারা। সোমবার (১৯ সেপ্টেম্বর) কাঠমণ্ডুর দশরথে রঙ্গশালা স্টেডিয়ামে অনুষ্ঠিত সাফ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ। সাফ চ্যাম্পিয়ন মেয়েদের জন্য ৫০ লাখ টাকা উপহারের ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার (২১ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়ে নিশ্চিত করেছে দেশের সর্বোচ্চ ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা ।

এদিকে ট্রফি নিয়ে আজ দেশে ফিরছেন বাংলাদেশের মেয়েরা। দুপুর ১২টায় কাঠমুন্ডু থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসে করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেবে সোনার মেয়েরা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারা বিমানবন্দরে মেয়েদের স্বাগত জানাবে।

বিমানবন্দর থেকে বাফুফে ভবনে যাবেন ফুটবলাররা। ছাদখোলা বাস চ্যাম্পিয়ন মেয়েদের নিয়ে কাকলি হয়ে, মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট যাবে। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী, তেজগাঁও, মৌচাক ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। এরপর ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর দিয়ে পৌঁছাবে মতিঝিলের বাফুফে ভববে।

সেখানে সাফজয়ী ফুটবলারদের বরণ করবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। তাদেরকে ফুলের স্টিক দিয়ে তিনি বরণ করে নেবেন। এরপর ফটোসেশন হবে। এখানেও হতে পারে একটি সংবাদ সম্মেলন। এরপর অফিসিয়ালি আপাতত রিসিপশনটা শেষ হবে। বাকি আরও বড় কোনো সংবর্ধনার আয়োজন করা হবে কি না তা নির্ধারণ করবেন বাফুফে সভাপতি এবং কার্যনির্বাহী কমিটি।

জেডআই/

আর্কাইভ