• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নেপাল থেকে দেশের পথে সাবিনা-মারিয়ারা

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৬:৫০ পিএম

নেপাল থেকে দেশের পথে সাবিনা-মারিয়ারা

প্রতীক ওমর

সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতে ইতিহাস গড়েছে বাংলাদেশের মেয়েরা। সোমবার (১৯ সেপ্টেম্বর) কাঠমণ্ডুর দশরথে রঙ্গশালা স্টেডিয়ামে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে ইতিহাস গড়েছে সাবিনা-কৃষ্ণারা। এবার বাংলার বাঘিনিদের দেশে ফেরার পালা। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১২টায় কাঠমান্ডু বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসে করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন তারা।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মেয়েদের স্বাগত জানাতে প্রস্তুত বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কর্মকর্তারা। 
বিমানবন্দর থেকে বাফুফে ভবনে যাবেন ফুটবলাররা। ছাদখোলা বাস চ্যাম্পিয়ন মেয়েদের নিয়ে কাকলি হয়ে, মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট যাবে। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী, তেজগাঁও, মৌচাক ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। এরপর ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর দিয়ে পৌঁছাবে মতিঝিলের বাফুফে ভববে।

সেখানে সাফজয়ী ফুটবলারদের বরণ করবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। তাদেরকে ফুলের স্টিক দিয়ে তিনি বরণ করে নেবেন। এরপর ফটোসেশন হবে। এখানেও হতে পারে একটি সংবাদ সম্মেলন। এরপর অফিসিয়ালি আপাতত রিসিপশনটা শেষ হবে। বাকি আরও বড় কোনো সংবর্ধনার আয়োজন করা হবে কি না তা নির্ধারণ করবেন বাফুফে সভাপতি এবং কার্যনির্বাহী কমিটি।

জেডআই/

আর্কাইভ