• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বিমানবন্দরে সাফজয়ী মেয়েদের রাজসিক সংবর্ধনা

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৯:০৮ পিএম

বিমানবন্দরে সাফজয়ী মেয়েদের রাজসিক সংবর্ধনা

ক্রীড়া ডেস্ক

সাফ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশের মেয়েরা।  দক্ষিণ এশিয়ান ফুটবলে নতুন ইতিহাস গড়ে দেশে ফিরেছেন বাংলাদেশের মেয়েরা। বুধবার (২১ সেপ্টেম্বর) ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পদার্পন করেন সাফজয়ী নারী ফুটবলাররা। তাদের ফুল দিয়ে ও মিষ্টিমুখ করিয়ে বরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফের একটি প্রতিনিধি দল।

বিমানবন্দরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন যৌথভাবে বাংলাদেশ দলকে সংবর্ধনা দিচ্ছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান নারী ফুটবলার ও স্টাফদের দিচ্ছেন ফুলেল সংবর্ধনা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারাও বরণ করে নিচ্ছেন মেয়েদের। এরপর বিমানবন্দর থেকেই ছাদখোলা বাসে শুরু হবে বিজয় উদযাপন।

এরপর বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনের পথে যাত্রা করেন ফুটবলাররা। বিশেষ এই বাস চ্যাম্পিয়ন মেয়েদের নিয়ে কাকলি হয়ে, মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট যাবে। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী, তেজগাঁও, মৌচাক ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। এরপর ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর দিয়ে পৌঁছাবে মতিঝিলের বাফুফে ভববে।

সেখানে ইতিহাস গড়া নারী ফুটবলারদের বরণ করবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। তাদেরকে ফুলের স্টিক দিয়ে তিনি বরণ করে নেবেন। এরপর ফটোসেশন হবে। অফিসিয়ালি আপাতত রিসিপশনটা শেষ হবে। বাকি আরও বড় কোনো সংবর্ধনার আয়োজন করা হবে কি না তা নির্ধারণ করবেন বাফুফে সভাপতি এবং কার্যনির্বাহী কমিটি।

উল্লেখ্য, সোমবার (১৯ সেপ্টেম্বর) কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে সাফ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলাদেশ দল।

জেডআই/

আর্কাইভ