• ঢাকা শুক্রবার
    ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

টাকা পেলেন কৃষ্ণা-শামসুন্নাহার, সানজিদা পেলেন আইফোন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২, ০৬:৪৯ পিএম

টাকা পেলেন কৃষ্ণা-শামসুন্নাহার, সানজিদা পেলেন আইফোন

সংগৃহীত ছবি

ক্রীড়া প্রতিবেদক

দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট জিতে দেশে ফেরার সময় কৃষ্ণা রানী সরকার, শামসুন্নাহার সিনিয়র ও সানজিদা আক্তারের যে ডলার ও টাকা চুরির ঘটনা ঘটেছিল। সেই চুরির ক্ষতিপূরণ দিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি (বাফুফে) কাজী সালাউদ্দিন এবং মহিলা উইংয়ের চেয়ারম্যান ও ফিফা কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণ।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বাফুফের মিডিয়া এক্সিকিউটিভ খালিদ মাহমুদ নাওমি বিষয়টি  নিশ্চিত করেছেন। এর আগে মাহফুজা আক্তার কিরণ আগেই ঘোষণা দিয়েছিলেন, তিন মেয়ের চুরি হওয়া অর্থ যদি পাওয়া না যায় তাহলে তিনি তার ক্ষতিপূরণ দেবেন।

নাওমি বলেন, ‘ওদের (কৃষ্ণা রানী, শামসুন্নাহার  ও সানজিদা) ক্ষতিপূরণ বুঝিয়ে দেয়া হয়েছে। হারানো টাকার তিন-চারগুণ বেশি দেয়া হয়েছে। কৃষ্ণা-সানজিদার হারিয়েছে ৯০০ ডলার ও ৫০ হাজার টাকা। বিপরীতে কৃষ্ণাকে দেয়া হয় দেড় লাখ টাকা আর সানজিদাকে আইফোন থার্টিন প্রো ম্যাক্স। শামসুন্নাহারের হারিয়েছে ৫০ হাজার টাকা, তাকে দেয়া হয়েছে ১ লাখ টাকা।’

উল্লেখ্য, বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে কাঠমান্ডু থেকে ঢাকা পৌঁছানোর পর রাতে দুই ফুটবলার কৃষ্ণা রানী ও শামসুন্নাহার আবিস্কার করেন, তাদের লাগেজ কাটা হয়েছে। কৃষ্ণার লাগেজে ৯০০ ইউএস ডলার (যার মধ্যে সানজিদা আক্তারের ৪০০ ডলার ছিল) আর ৫০ হাজার টাকা ছিল। শামসুন্নাহারের লাগেজ কেটে নিয়ে যাওয়া হয়েছে ৪০০ ইউএস ডলার।

এআরআই

আর্কাইভ