• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে সানজিদা-মারিয়াদের সংবর্ধনা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২, ১০:৫২ পিএম

ময়মনসিংহে সানজিদা-মারিয়াদের সংবর্ধনা

ময়মনসিংহ ব্যুরো

দেশের নারী ফুটবলের জাগরণে গুরুত্বপুর্ণ ভূমিকা রেখে কলসিন্দুরে খেলোয়াড়রা। বর্তমানে লাল সবুজের জাতীয় দলে খেলছে সেখানকার আট ফুটবলার। গেল সপ্তাহে যাদের হাত ধরে দক্ষিণ এশিয়ার ফুটবলে নিজেদের শ্রেষ্ঠতের আসনে বসেছে বাংলাদেশ। প্রথমবার পেয়েছে সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা স্বাদ। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বর্ণাঢ আয়োজনে সাফজয়ী আট ফুটবলারকে বরণ করে নিল ময়মনসিংহবাসী।

এদিন সকাল সাড়ে ১১টায় ফুটবলারদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম। সজ্জিত পিকআপে তাদের ময়মনসিংহ শহর ঘুরিয়ে নেয়া হয় সার্কিট হাউজে।

এ সময় সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শাছুন্নাহার সিনিয়র, শামছুন্নাহার জুনিয়র, শিউলি আজিম, তহুরা খাতুন, সাজেদা আক্তার, মার্জিয়া আক্তাররা রাস্তার পাশে দাঁড়ানো মানুষের অভিবাদন বৃষ্টিতে ভাসেন।

দুপুর ২টার দিকে সার্কিট হাউজ থেকে ঘোড়ার গাড়িতে করে তাদের নেয়া হয় শিল্পাচার্য জয়নুল আবেদীন উদ্যান চত্বরের বৈশাখী মঞ্চে। সেখানে সানজিদা-মারিয়াদের সংবর্ধনা দেয় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও ফুটবল ফেডারেশন।

এ সময় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরিফ আহমেদ, বিভাগীয় কমিশান শফিকুর রেজা, রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, পুলিশ সুপার মাছুম আহাম্মদ, জেলা আ‍‍`লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক, দুর্গাপুরের সাবেক এমপি মোশতাক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

জেডআই/

 

আর্কাইভ