• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২২, ০২:৩১ এএম

মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা

মাগুরা প্রতিনিধি

এক যুগের সাধনায় অবশেষে দক্ষিণ এশিয়ার ফুটবলে নিজেদের শ্রেষ্ঠত্বের আসনে বসিয়েছেন সাবিনা খাতুন, কৃষ্ণা রানি সরকার, মারিয়া মান্দারা। গেল ১৯ সেপ্টেম্বর কাঠমণ্ডুর দশরথে রঙ্গশালা স্টেডিয়ামে সাফ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ। একদিন পরে দেশে ফিরেছেন গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা। বিমানবন্দরে তাদের রাজসিক সংবর্ধনা দেয়া হয়। পরে ছাদখোলা বাসে করে তাদের নেয়া হয় ফুটবল ফেডারেশন ভবনে।

এরপর থেকে সারাদেশে অভিনন্দনের জোয়ারে ভাসছে বাংলার বাঘিনিরা। তারই ধারাবাহিকতায় এবার কৃতি খেলোয়াড় সাথী বিশ্বাস ও ইতি রাণী মন্ডলকে সংবর্ধনা দিয়েছে মাগুরা জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা। এ দুই ফুটবলারের হাতে ক্রেস্ট ও ১ লাখ টাকার চেক তুলে দেয়া হয়।  

মঙ্গলবার দুপুরে বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে সাফজয়ী দুই নারী ফুটবলারের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামরুজ্জামান, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ এস এম সিরাজুদ্দোহা।

বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজী মকবুল হোসেন, সাথী বিশ্বাস ও ইতি রাণী মন্ডল এর প্রশিক্ষক  শ্রীপুর উপজেলার গোয়ালদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাষ রঞ্জন দেবজ্যোতি ও শহীদুল ইসলাম।

জেডআই/

আর্কাইভ