• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ডাচদের হারাতে রাতে মাঠে নামবে আর্জেন্টিনা, দেখে নিন সম্ভাব্য একাদশ

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২, ০৩:৪০ এএম

ডাচদের হারাতে রাতে মাঠে নামবে আর্জেন্টিনা, দেখে নিন সম্ভাব্য একাদশ

ক্রীড়া প্রতিবেদক

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা। শুক্রবার (৯ ডিসেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় কাতারের লুসাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।  ডাচদের বিপক্ষে নিজেদের সেরাটা দিয়ে সেমিফাইনাল নিশ্চিত করার লক্ষ্যেই মাঠে নামবে আলবিসেলেস্তোরা। বিশ্বকাপের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হারলেও বাকি ম্যাচগুলোতে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়েছে দু‍‍`বারের বিশ্বচ্যাম্পিয়নরা।

নেদারল্যান্ডসের বিপক্ষে আর্জেন্টিনার একাদশে দেখা যেতে পারে ডি মারিয়াকে। নিজেদের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে না পারলেও ডাচদের বিপক্ষে ডি মারিয়ার একাদশে থাকার সম্ভাবনা প্রবল। এছাড়া  গোলপোস্ট পাহাড়ার দায়িত্বে থাকবেন এমিলিয়ানো মার্টিনেজ।

ইনজুরির শঙ্কা থাকলেও এই ম্যাচে দেখা যেতে পারে রদ্রিগো ডি পলকে। আর তার সঙ্গে মিডফিল্ডে থাকতে পারেন এনজো ফার্নান্দেজ। আর আক্রমণভাগে থাকছেন ফর্মে থাকা  জুলিয়ান আলভারেজ ও লিওনেল মেসি।

আরও পড়ুন : আর্জেন্টিনা-নেদারল্যান্ডস ম্যাচ; ভাগ্য কোন দিকে গড়াবে?

আরও পড়ুন : আজই কি পেলেকে ছাড়িয়ে যাবেন নেইমার!

শেষ পর্যন্ত ডি মারিয়া, ডি পল যদি খেলতেও না পারে তাহলে বাকি ফুটবলাররাও প্রতিপক্ষের জন্য আতঙ্ক হয়ে দাঁড়াতে পারবে বলে বিশ্বাস আর্জেন্টিনার কোচের।

তিনি বলেন, ডি মারিয়া এবং ডি পল ডাচদের বিপক্ষে যদি ম্যাচটি মিস করেও তাহলে প্রতিপক্ষকে হুমকি দেয়ার মতো যথেষ্ট ফায়ারপাওয়ার রয়েছে আর্জেন্টিনার। লিওনেল মেসি, জুলিয়ান আলভারেজ, লাউতারো মার্টিনেজ এবং পাপু গোমেজ এখনও শেষ আটের জন্য প্রস্তুত।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ:

এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), মলিনা, রোমেরো, ওটামেন্ডি, আকুনা, ফার্নান্দেজ, ডি পল, ম্যাক অ্যালিস্টার, ডি মারিয়া, মেসি, আলভারেজ।

এআরআই

আর্কাইভ