• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বিশ্বকাপ ফাইনালে খেলার গুঞ্জন, যা বললেন বেনজেমা

প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২২, ০৯:২৭ পিএম

বিশ্বকাপ ফাইনালে খেলার গুঞ্জন, যা বললেন বেনজেমা

ক্রীড়া ডেস্ক

টানা দ্বিতীয়বারের বিশকাপের ফাইনালে ফ্রান্স। রয়েছে টানা শিরোপা জেতার সুযোগ ফ্রান্সের সামনে। মহারণের এই ম্যাচে ফরাসিদের প্রতিপক্ষ মেসির আর্জেন্টিনা। ম্যাচটি জিতলেই ব্রাজিল ও জার্মানির পাশে বসবে দিদিয়ের দেশমের দলটির নাম। তৃতীয় দেশ হিসেবে টানা দুই বিশ্বকাপ জয়ের রেকর্ড গড়বে ফ্রান্স।

ভাইরাসের প্রাদুর্ভাবে ভোগা ফ্রান্স দলে ফিরতে যাচ্ছেন করিম বেনজেমা, ফাইনালে দেখা যেতে পারে তাকে। এমন গুঞ্জন উঠছে সেমিফাইনালের পর থেকেই। ইনজুরি থেকে অনেকটাই সেরে উঠেছেন বেনজেমা। আর্জেন্টিনার বিপক্ষে বিশ্বকাপ ফাইনালে ফ্রান্সের জার্সিতে দেখা যাবে তাকে? মরক্কোর বিপক্ষে জয়ের পর সংবাদ সম্মেলনে দেশমকে এমন প্রশ্ন করা হয়। এই প্রশ্নে ফ্রান্স কোচ অবশ্য একটু বিরক্তি প্রকাশ করে বলেন, আমি সত্যিই এই প্রশ্নের উত্তর দিতে চাই না। ক্ষমা করবেন। পরবর্তী প্রশ্ন প্লিজ।

বেনজেমাকে নিয়েই ২৬ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করে ফ্রান্স। কিন্তু ইনজুরির কারণে বিশ্বকাপ মিশন শুরুর আগেই ক্যাম্প ছাড়েন এই স্ট্রাইকার। তবে এখন তিনি ফিট। রিয়াল মাদ্রিদে পূর্ণ অনুশীলনে ফিরেছেন।

সম্প্রতি বেনজেমা তার ইনস্টাগ্রামে একটি অনুপ্রেরণাদায়ক ভিডিও পোস্ট করলে তার ফাইনাল খেলার গুঞ্জন আরও জোরালো হয়। গুঞ্জনের পালে জোরেশোরে হাওয়া লাগার পর ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড ইনস্টাগ্রামে আরও এক পোস্ট করেন। যেখানে নিজের একটি ছবি দিয়ে বেনজেমা লেখেন, ‘আই ডোন্ট কেয়ার।’

বেনজেমা যদি ফিরতে চায় তাতে কোনো বাধা নেই ফিফার। কারণ এখনও দলটির ২৬ সদস্যের অংশ তিনি। ফ্রান্স বিশ্বকাপ জিতলে কোনো ম্যাচ না খেলে, ফ্রান্সের ক্যাম্পে না থেকেও মেডেল পাবেন বেনজেমা।

এআরআই/এএল

আর্কাইভ