• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বিশেষ পার্টি দিচ্ছেন মেসি, কে কে আমন্ত্রিত

প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২২, ০৪:৩৮ এএম

বিশেষ পার্টি দিচ্ছেন মেসি, কে কে আমন্ত্রিত

ক্রীড়া ডেস্ক

একটা বিশ্বকাপ কাঁপিয়েছে পুরো বিশ্বকে। মরুর বুকে একটা ঝড় তুলেছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। ফুটবলের সর্বক্ষেত্রে যার অর্জন তাক লাগিয়েছে পুরো বিশ্বকে। ক্যারিয়ারে সবচেয়ে বড় অর্জন বিশ্বকাপ জয়ে ৭ বারের ব্যালন ডি’ অর জয়ী তারকার এবারের বড়দিনের আনন্দকে দ্বিগুন করেছে। তাই বড়দিন উদ্‌যাপনের বিশেষ পরিকল্পনাও করেছেন তিনি।

ব্যক্তিগত জীবনে স্ত্রী ও ৩ সন্তান রয়েছে মেসির। ছোটবেলার বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে ২০১৭ সালে বিয়ে করেন তিনি। ফুটবলের বাইরে পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক। বিশ্বজয়ের আনন্দের জোয়ারে ভাসছে মেসির পরিবার। তাই বিশেষভাবে বড়দিন পালনের পরিকল্পনা করেছেন আর্জেন্টাইন মহাতারকা।

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনায় দীর্ঘদিন একসঙ্গে খেলেছেন মেসি-সুয়ারেস। চোখের জলে কাতার বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছিলেন উরুগুয়ের তারকা লুইস সুয়ারেজ। কিন্তু তার প্রিয়বন্ধু মেসি জিতে নিয়েছেন বিশ্বকাপ। আগামী রোববার (২৫ ডিসেম্বর) খ্রিস্টান ধর্মের অনুসারীদের অন্যতম বড় উৎসব বড়দিন। বিশেষ এই দিনে মেসির আনন্দ বাড়িয়ে গিতে রোজারিওতে গিয়েছেন সুয়ারেজ।

সংস্থা রয়টার্স জানিয়েছে, বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ব্যক্তিগত বিমানে রোজারিওতে পৌঁছেন সুয়ারেজ। সঙ্গে স্ত্রী সোফিয়া বালবি ও সন্তানদেরও নিয়ে এসেছেন সুয়ারেজ। এ বারের বড়দিনে মেসির বিশেষ অতিথি সপরিবার সুয়ারেজ। রোজারিওর বাড়িতে বড়দিন প্রিয় বন্ধুর সঙ্গে কাটানোর পরিকল্পনা করেছেন আর্জেন্টিনার অধিনায়ক।

তবে শুধু সুয়ারেজ ও তার পরিবারই নয়, মেসির বড়দিনের পার্টিতে আমন্ত্রিত অতিথিদের তালিকায় রয়েছেন আরও কয়েকজন পরিচিত ক্রীড়া ব্যক্তিত্ব। তারা হলেন, আর্জেন্টিনার সাবেক তারকা সের্হিও আগুয়েরো ও স্পেনের সাবেক তারকা আন্দ্রেস ইনিয়েস্তাও। পার্টিতে দেখা যেতে পারে বিশ্বজয়ী দলের একাধিক সতীর্থকেও। বাড়ির কাছেই কেন্টাকি কান্ট্রি ক্লাবে বড়দিন পালনের আয়োজন করেছেন মেসি। এটা বলাই বাহুল্য যে, মেসির বড়দিনটা এবার জমজমাট কাটবে। এরপরই শুরু হয়ে যাবে ক্লাব ফুটবলের ব্যস্ততা।

আর্কাইভ