• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

এমবাপেকে ছাড়াই রাতে মাঠে নামছেন মেসি-নেইমার

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩, ১১:৫৩ পিএম

এমবাপেকে ছাড়াই রাতে মাঠে নামছেন মেসি-নেইমার

ক্রীড়া ডেস্ক

বিশ্বকাপ জয়ের পর প্রথমবার মাঠে নামছেন লিওনেল মেসি। লিগ ওয়ানে পিএসজির ঘরের মাঠে অ্যাঙ্গার্সের বিপক্ষে আর্জেন্টাইন কিংবদন্তির সঙ্গে দলে ফিরছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। অবশ্য লাতিন দুই সতীর্থের সঙ্গী হচ্ছেন না ফরাসি ফরোয়ার্ড কাইলিয়ান এমবাপে।

বিশ্বকাপ জয়ের উৎসব শেষে রোজারিওতে পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটিয়েছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী মহাতারকা। পিএসজিতে ফিরেছেন একটু বড় ছুটি কাটিয়ে। ৩ জানুয়ারি ফেরেন অনুশীলনে। মেসি ফেরার পর একটা ম্যাচও খেলেছে পিএসজি।

ফরাসি কাপে চাতেউরক্সের বিপক্ষেও নামার সম্ভাবনা ছিল মেসির। তবে ফেরার মঞ্চ হচ্ছে বুধবারের ম্যাচটি। বাংলাদেশ সময় রাত ২ টায় নামবে অ্যাঙ্গার্স ও পিএসজি। লাল কার্ডের নিষেধাজ্ঞা কাটিয়ে মেসির সঙ্গী হচ্ছেন নেইমারও। ২৯ ডিসেম্বর স্ট্রাসবার্গের বিপক্ষে ৬২ মিনিটে লাল কার্ড দেখতে হয় সেলেসাও ফরোয়ার্ডকে।

২ জানুয়ারি লেন্সের বিপক্ষে ম্যাচে নেইমার ছিলেন না ওই নিষেধাজ্ঞায়। ৩-১ গোলে হেরেছিল পিএসজি। পরে ফরাসি কাপে চাতেউরক্সের বিপক্ষে ছিলেন বিশ্রামে।

মেসি-নেইমারের ফেরার রাতে দলে নেই কাইলিয়ান এমবাপে। ফরাসি তারকা নেই ব্যক্তিগত কারণে। ছুটিতে আছেন মরক্কোর তারকা ফুটবলার আশরাফ হাকিমিও।

এআরআই

আর্কাইভ