• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অস্ট্রেলিয়ান ওপেন না খেলার কারণ জানালেন ওসাকা

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩, ১১:০২ পিএম

অস্ট্রেলিয়ান ওপেন না খেলার কারণ জানালেন ওসাকা

ক্রীড়া ডেস্ক

অস্ট্রেলিয়ান ওপেন থেকে আগেই নাম কেটে নিয়েছেন নাওমি ওসাকা। অজানা ছিল কারণ। বুধবার জানালেন মা হতে চলেছেন তিনি। এবছর কোর্টে নামছেনও না। সামাজিক যোগাযোগ মাধ্যমে সন্তান ধারণের ছবি পোস্ট করে সব কথা জানিয়েছেন জাপানি টেনিস সেনসেশন।

‘জানি ভবিষ্যতে আমাকে আরও এগিয়ে যেতে হবে, যা খুঁজছি তা হল কোর্টে আমার বাচ্চা খেলা দেখবে এবং বলবে, দেখো আমার মা খেলছে। ২০২৩ সাল আমাকে অনেককিছু শেখাবে এবং আশা করছি ২০২৪ সালে অস্ট্রেলিয়ান ওপেনে ফিরে আসবো। সবার জন্য অফুরন্ত ভালোবাসা।’

২৫ বর্ষী তারকা গত সেপ্টেম্বর থেকে কোনো ম্যাচ খেলেননি। অস্ট্রেলিয়ান ওপেন থেকে নাম প্রত্যাহারের খবর সবাইকে বিস্মিত করেছিল।

মার্কিন যুক্তরাষ্ট্রের র‌্যাপার কোর্ডি ও ওসাকার প্রেম ২০১৯ সাল থেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা ছবিতে দেখা গেছে, গত কয়েকমাস দু’জনে ইউরোপের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন।

ওসাকা সবশেষ গত সেপ্টেম্বরে টোকিওর প্যান প্যাসিফিক টুর্নামেন্টে অংশ নিলেও পেটের ব্যথায় দ্বিতীয় রাউন্ডে সরে দাঁড়ান। এপর্যন্ত তিনি চারটি গ্র্যান্ড স্লাম জিতেছেন। ২০২২ সালে ফোর্বসের তালিকায় সবচেয়ে বেশি আয় করা নারী খেলোয়াড় হলেও চোটের কারণে ফ্রেঞ্চ ও ইউএস ওপেন আর উইম্বলডন থেকে নাম প্রত্যাহার করতে হয় বর্তমানে ৪৭ নম্বরে থাকা তারকাকে।

এআরআই

আর্কাইভ