• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

চট্টগ্রামে সাকিবের ওপর ঝাঁপিয়ে পড়লেন এক ভক্ত

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩, ০২:৪২ পিএম

চট্টগ্রামে সাকিবের ওপর ঝাঁপিয়ে পড়লেন এক ভক্ত

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় পর্বের ম্যাচ খেলতে অংশগ্রহণকারী দলগুলো এখন অবস্থান করছে চট্টগ্রামের মাটিতে। ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসানও অবস্থান করছেন সেখানে। তবে মাঠের অনুশীলনে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে এখনো দেখা না গেলেও বৃহস্পতিবার (১২ জানুয়ারি) চট্টগ্রামে পুমার একটি শো-রুম উদ্বোধন করতে দেখা যায় সাকিবকে।

আর শো রুম উদ্বোধন করতে এসেই সাকিব শিকার হয়েছেন অম্ল-মধুর এক পরিস্থিতিতে। কেননা উপস্থিত মঞ্চে কথা বলার সময় চট্টগ্রামের লাল খান বাজারে এক ভক্ত ছুটে গিয়ে ঝাঁপিয়ে পড়েছেন সাকিবের ওপর। যদিও সাকিব প্রথমে কিছুটা বিব্রতবোধ করেছিলেন। এরপর উপস্থিত আইনশৃঙ্খলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

যদিও সময়ের সঙ্গে সঙ্গে এই অধিনায়কের মুখে দেখা যায় বেশ চওড়া হাসি। অনুষ্ঠান শেষে গণমাধ্যমের মুখোমুখিও হয়েছিলেন সাকিব। সেখানে তার কাছে জানতে চাওয়া হয়েছিল ঢাকায় (বিসিবি) ক্রিকেট বোর্ডের মিটিং সম্পর্কে। জবাবে তিনি বলেন,  জানি না।

এমন বৈঠক হওয়া ভালো কি না জানতে চাইলে সাকিব বলেন, ভালো কথা। এরপর এটা তার প্রতিক্রিয়ার কারণেই কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি কী করে বলি।

আর্কাইভ