• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নেইমারের পিএসজি ছাড়ার প্রশ্নে যা বললেন তার বাবা

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩, ০৯:৫৯ পিএম

নেইমারের পিএসজি ছাড়ার প্রশ্নে যা বললেন তার বাবা

ক্রীড়া ডেস্ক

ফুটবল দলবদলের বাজারে গুঞ্জন- নেইমারকে গ্রীষ্মকালীন দলবদলের বাজারে বিক্রি করে দেবে পিএসজি। এমনকি সেটা কম দামে। তাকে নাকি চেলসি, ম্যানসিটি, নিউক্যাসল ইউনাইটেড দলে নেওয়ার দৌড়ে আছে। 

সান্তোসে খেলে বড় হওয়া নেইমারের কি প্রতিদ্বন্দ্বী ক্লাব ফ্লামেঙ্গোয় খেলার সম্ভাবনা আছে? ফ্লামেঙ্গোতে যোগ দেওয়া ব্রাজিলিয়ান মিডফিল্ডার গারসনের বাবা মারকাও এক পোডকাস্টে নেইমারের বাবা সিনিয়র নেইমারকে ওই প্রশ্ন করেন। 

বিষয়টি নিয়ে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের বাবা বলেছেন, গেলসনের সঙ্গে নেইমারের খেলার সম্ভাবনা আছে। তবে আপাতত সেটা ফ্লামেঙ্গোয় নয়, ব্রাজিল জাতীয় দলের হয়ে। এখনই নেইমারের ফ্লামেঙ্গোয় আসার সম্ভবনা নেই বলেও উল্লেখ করেন তিনি। 

নেইমার ফ্লামেঙ্গোয় খেলবেন কিনা তা অবশ্য ভক্তদের আগ্রহেরে জায়গা নয়। আসল প্রশ্ন হলো, আগামী মৌসুমে ৩০ বছর বয়সী এই তারকা প্যারিসের ক্লাবে খেলবেন নাকি ইউরোপের অন্য কোন ক্লাবে। নেইমারের বাবা ওই প্রশ্নে পিএসজির সঙ্গে ২০২৭ সাল পর্যন্ত চুক্তি থাকার বিষয়টি উল্লেখ করেছেন। 

তিনি বলেন, ‘ফুটবলে যা কিছুই সম্ভব। কিন্তু নেইমারের পিএসজি’র সঙ্গে লম্বা চুক্তি আছে। সে প্যারিসে ২০২৭ সাল পর্যন্ত খেলার জন্য চুক্তিবদ্ধ। বেশি দিন আগে সে চুক্তি করেনি। এখনই তার অন্য কোথাও খেলা কঠিন।’

আর্কাইভ