• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বিপিএলের জাঁকজমক সমাপনী অনুষ্ঠানে চমক হতে পারে নোরা ফাতেহি!

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩, ০৩:১৪ এএম

বিপিএলের জাঁকজমক সমাপনী অনুষ্ঠানে চমক হতে পারে নোরা ফাতেহি!

ক্রীড়া ডেস্ক

এবার হঠাৎ করেই গতকাল ঢাকার একটি হোটেলে বিশেষ বৈঠকে বসেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সেই বৈঠকে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন সহ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী সুজন ও বিসিবির ২০ জন পরিচালক। প্রথমে জানা গিয়েছিল কোচের দেওয়া নিয়োগ দেওয়ার ব্যাপারে বিশেষ বৈঠকে বসেছে তারা।

কিন্তু আসলেই তাই নয়। বিপিএলের নানা দিক পর্যালোচনা করার জন্যই এই বিশেষ বৈঠকে বসেছিল তারা। জানা গেছে ওই বৈঠকে বিপিএলের সমাপনী অনুষ্ঠান নিয়েও কথা হয়েছে। যেটি সভা শেষে সাংবাদিকদের জানিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী এবং বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান।

এ সময় বিপিএলের গভর্নিং কাউন্সিলর চেয়ারম্যান শেখ সোহেল বলেছিলেন, “সমাপনী অনুষ্ঠান হবে, জাঁকজমক হবে। আর অবশ্যই চমক থাকবে।” তবে সেই চমক কি? জানা গেছে বিপিএলের সমাপনী অনুষ্ঠানে থাকবে বলিউডের একাধিক তারকা। যেখানে সমাপনী অনুষ্ঠানে সবচেয়ে বড় চমক হতে পারে বর্তমান সময়ে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহি।

সেই সাথে শোনা যাচ্ছে আরও বেশ কয়েকজনের নাম। তবে বিপিএলের সমাপনী অনুষ্ঠানে কি কি চমক থাকছে বা কারা কারা পারফরম্যান্স করবে তার কোন কিছুই নিয়ে এখনো মুখ খোলেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আগামী সপ্তাহের মধ্যেই সবকিছু চূড়ান্ত হবে বলে ধারণা করা হচ্ছে।

আর্কাইভ