• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

মেসিকে ভালোবাসায় অবাক ডি পলের বান্ধবী

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ১০:০৭ পিএম

মেসিকে ভালোবাসায় অবাক ডি পলের বান্ধবী

ক্রীড়া ডেস্ক

আর্জেন্টিনার ফুটবল তারকা রুদ্রিগো ডি পলের মেসি প্রেম নতুন কিছু নয়। জাতীয় দলের সতীর্থ হলেও ডি পলের কাছে মেসি গুরুতুল্য। এখনো নিজেকে মেসির ভক্ত বলে দাবি করেন এই মিডফিল্ডার।
এবার মেসি প্রেমের অনন্য এক নজির দেখালেন বিশ্বকাপজয়ী এই তারকা।  
দীর্ঘ ৩৬ বছর পর আর্জেন্টিনা বিশ্বকাপ জেতায় স্বভাবিকভাবেই উল্লাসের মাত্রা ছাড়িয়ে গিয়েছিলো সবকিছু। এই উল্লাসে শামিল হয়েছিলেন বিশ্বজয়ী দলের সদস্যরাও। আর্জেন্টিনায় ফিরেও পার্টিতে নেচে-গেয়ে উদযাপন করেন তারা।

পার্টিতে সকল খেলোয়াড়ই কমবেশি ড্রিংক করেছিলেন। তবে একটু বেশি পান করে ফেলেছিলেন দলের তারকা ডি পল। তার প্রভাব দেখা যায় বাড়ি ফিরলে। আর এখানেই আরেকবার ফুটে ওঠে মেসির প্রতি ডি পলের শ্রদ্ধা ও ভালোবাসা।

পার্টিতে সারারাত কাটানোর পর ভোরের দিকে বাসায় যান ডি পল।  আর্জেন্টাইন খেলোয়াড়ের অবস্থা তখন বেশ খারাপ ছিলো। ওই অবস্থায় তাকে সামলানোর জন্য এগিয়ে আসেন বান্ধবী টিনি স্টোসেল। তখনো থামেনি ডি পলের উদযাপন!

এক পর্যায়ে ডি পলকে বেশ সেবা শুশ্রুষা করে সুস্থ করে তোলার চেষ্টা করেন তার বান্ধবী। ডি পলকে শান্ত করার জন্য বান্ধবী বললেন যে তিনি তাকে (ডি পল) কতোটা ভালোবাসেন। জবাবে ডি পল উত্তর দেন, ‍‍`আমিও তোমাকে ভালোবাসি মেসি।‍‍`

তৎক্ষণাত কিছু বুঝে উঠতে পারেননি পলের বান্ধবী। পরে বুঝতে পেরেছিলেন যে, ডি পলের জীবনে মেসি কতোটা ওতপ্রোতভাবে জড়িয়ে আছেন। এই ঘটনায় যেমন হাস্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে, তেমনি প্রশংসায় ভাসছেন আর্জেন্টাইন এই মিডফিল্ডার।

আর্কাইভ