• ঢাকা মঙ্গলবার
    ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

আগামী দুই মৌসুম বরিশালের হয়ে খেলবেন সাকিব

প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০৫:১৭ পিএম

আগামী দুই মৌসুম বরিশালের হয়ে খেলবেন সাকিব

ক্রীড়া ডেস্ক

বিপিএলে তিন দিনের ছুটি কাজে লাগাতে ওমরাহ পালনে সৌদি আরব গেছেন সাকিব আল হাসান। ৬ তারিখ দেশে ফিরে ৭ তারিখ খেলবেন বরিশালের হয়ে ম্যাচ। ফরচুন বরিশালের সঙ্গে সাকিবের সম্পর্কটা পুরনো। আগের আসরেও ছিলেন এই ফ্র্যাঞ্চাইজিতে। এ মৌসুম থেকে তিন বছরের চুক্তিতে বরিশাল ফ্র্যাঞ্চাইজি মালিকানা পেয়েছে ফরচুন গ্রুপ। টাইগার অলরাউন্ডারের সঙ্গে লম্বা চুক্তিই করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

ফরচুন বরিশালের চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, ‍‍`সাকিব আমাদের সঙ্গে কন্টিনিউ করবে। বাংলাদেশের সেরা খেলোয়াড়দের নিয়েছি আমরা। তাদের মাঝে হয়তো দু-একজন পারফর্ম করতে পারছে না, তবে তারা সেরা। তাদের সঙ্গে আমরা আরও কয়েক মৌসুম চালিয়ে যাব। আমাদের দলটা একটা ব্যালেন্স দল এখন।‍‍`    

তিন বছরের চুক্তিতে মালিকানা পাওয়ায় দীর্ঘমেয়াদি পরিকল্পনা করতে যাচ্ছে ফ্র্যাঞ্চাইজিটি। সাকিবের পাশাপাশি আরও বেশ কয়েকজন ক্রিকেটারের সাথে ৩ বছরের চুক্তি করেছে বরিশাল।


মিজানুর রহমান বলেন, ‍‍`আমরা হয়তো করিম জানাতকে কন্টিনিউ করব। আরও কিছু খেলোয়াড়দের সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি করবো ইনশাআল্লাহ।‍‍`  


গতবার না হলেও এবার শিরোপা উচিয়ে ধরতে চায় বরিশাল। সেই লক্ষ্যে লড়াইটা হবে সিলেট, কুমিল্লা আর রংপুরের সঙ্গে বলে মনে করেন তিনি।

আর্কাইভ