• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

পিএসজিকে বিপদে রেখে খেয়ে বেড়াচ্ছেন নেইমার!

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩, ১২:১২ এএম

পিএসজিকে বিপদে রেখে খেয়ে বেড়াচ্ছেন নেইমার!

ক্রীড়া ডেস্ক

চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ১-০ গোলে হারের পর হতাশা প্রকাশ না করে উল্টো অনেকটা হালকা মেজাজেই পিএসজি তারকা কিলিয়ান এমবাপে বলেছিলেন, পরের পর্বে ভালো করতে আমাদের প্রত্যেককে ভালো ঘুমাতে হবে আর খেতে হবে। ফরাসি তারকার সঙ্গে ক্লাবের আরেক তারকা নেইমারের রসায়নটা দা-কুমড়োর হলেও এই একটা ব্যাপারে যেন ঘূণ্যাক্ষরে মেনে চলার পণ করেছেন ব্রাজিল ফরোয়ার্ড। একের পর এক হারে খাদের কিনারায় ক্লাব, ড্রেসিংরুমের পরিবেশটাও অশান্ত, তিনি তখন জমিয়ে পেটপুজো করছেন।

প্যারিস জায়ান্টসদের হয়ে সময়টা ভালো যাচ্ছে না নেইমারের। বিশ্বকাপ ব্যর্থতার পর ক্লাবে ফিরে মাঠে তেমন কিছুই করতে পারছেন না। অবশ্য নেতিবাচক খবরের শিরোনাম হচ্ছেন ঠিকই। সতীর্থদের সঙ্গে ঝগড়া আর ড্রেসিংরুমে পিএসজির ক্রীড়া পরিচালকের সঙ্গে উত্তপ্ত বাক্যব্যয়ে পরিস্থিতি আরও ঘোলাটে করে ফেলেছেন।

ব্রাজিল তারকার ওপর এতটাই ত্যক্ত-বিরক্ত ক্লাব যে, গুঞ্জন উঠেছে আসন্ন গ্রীষ্মকালীন দলবদলেই তাকে বিক্রি করে দেবে। যদিও বার্সেলোনা থেকে নেইমারকে রেকর্ড দামে উড়িয়ে আনার পর থেকেই হরদম বিক্রি করার কথা উঠছে ঠিকই, কিন্তু শেষ পর্যন্ত আর সেটি হয়ে ওঠেনি।

এদিকে, ফরাসি কাপ থেকে বাদ পড়া কিংবা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপার স্বপ্ন থমকে যাওয়ার দ্বারপ্রান্তে থাকা সত্ত্বেও খেয়েদেয়ে ঘুরে বেড়াচ্ছেন নেইমার। আরএমসি স্পোর্টস জানিয়েছে, সম্প্রতি তাকে ম্যাকডোনাল্ডে নৈশভোজে দেখা গেছে। এছাড়া পোকার টুর্নামেন্টের দর্শকসারিতেও ছিলেন ব্রাজিল তারকা।  

আর্কাইভ