• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

রেকর্ড গড়ার ম্যাচেই কটাক্ষের শিকার ওয়ার্নার

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ১০:৫৯ পিএম

রেকর্ড গড়ার ম্যাচেই কটাক্ষের শিকার ওয়ার্নার

ক্রীড়া ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের ১১তম ম্যাচে শনিবার মুখোমুখি হয় রাজস্থান রয়েলস বনাম দিল্লি ক্যাপিটালস।

গুয়াহাটিতে সেই ম্যাচে রাজস্থানের বিপক্ষে ৫৫ বলে ৭টি বাউন্ডারির সাহায্যে ৬৫ রানের ইনিংস খেলার সুবাদে বিরাট কোহলিকে ছাড়িয়ে আইপিএলে দ্রুততম ৬ হাজার রানের রেকর্ড গড়েন দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

আইপিএলের ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী হলেন ওয়ার্নার। তিনি ১৬৫ ইনিংসে ৪টি সেঞ্চুরি আর ৫৬টি ফিফটির সাহায্যে ৬ হাজার ৩৯ রান সংগ্রহ করেন। তার আগে এই রেকর্ড গড়তে কোহলি খেলেন ১৮৮ ইনিংস। শিখর ধাওয়ান এই কৃতিত্ব অর্জন করেন ১৯৯ ইনিংসে।

ওয়ার্নারের রেকর্ড গড়ার ম্যাচে ২০০ রানের টার্গেট তাড়ায় দিল্লি ১৪২/৯ রানের বেশি করতে পারেনি। ৫৭ রানে হারের জন্য অধিনায়ক ডেভিড ওয়ার্নারের স্লোমোশন ব্যাটিংকে দায়ী করেছেন ভারতের সাবেক তারকা ওপেনার বীরেন্দ্র শেহবাগ।

শেহবাগ বলেন, ডেভিড আপনি দয়া করে ভালো খেলুন। ২৫ বলে ৫০ রান করেন। জয়সওয়ালের কাছ থেকে শিখুন, তিনি ২৫ বলে ৫০ করেছেন। সেটা করতে না পারলে আইপিএল খেলতে আসবেন না।

ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ক্রিকেটার আরও বলেন, দলের স্বার্থে ৫৫-৬০ রান করার পরিবর্তে ডেভিড ওয়ার্নার ৩০ রানে আউট হলে ভালোই হতো। রোভম্যান পাওয়েল এবং ইশান পোড়েলের মতো খেলোয়াড়রা আগে এসে কিছু একটা করতে পারতেন। তাদের জন্য কোনো বল বাকি ছিল না এবং তারা দলের সবচেয়ে বড় হিটার।

 

 

বিএস/

আর্কাইভ