• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

রিঙ্কুকে পাঠান বানিয়ে দিলেন শাহরুখ খান

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ১২:৫৮ এএম

রিঙ্কুকে পাঠান বানিয়ে দিলেন শাহরুখ খান

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

ক্রিকেট ইতিহাসের অবিশ্বাস্য এক ঘটনার জন্ম দিলেন রিঙ্কু সিং। গুজরাট টাইটান্সের বিপক্ষে রোববারের (৯ এপ্রিল) ম্যাচে রীতিমতো অসম্ভবকে সম্ভব করেছেন তিনি। শেষ পাঁচ বলে জয়ের জন্য কলকাতার প্রয়োজন ছিল ২৮ রান। পরপর পাঁচ বলে পাঁচটি ছক্কা মেরে সেই লক্ষ্য টপকে জয় এনে দেন রিংকু। আর তাতে পুরো ক্রিকেটবিশ্বকে স্তব্ধ করে দেন বাঁহাতি এই ক্রিকেটার।

রিঙ্কু সিং, বর্তমানে ক্রিকেট বিশ্বের সবচেয়ে আলোচিত নামের একটি। কারণ, পরপর পাঁচ ছয়ে যে অবিশ্বাস্য কীর্তি তিনি গড়েছেন, তা ক্রিকেটের ইতিহাসে বিরল। সবার মতো রিঙ্কুকে প্রশংসায় ভাসিয়েছেন কেকেআরের অন্যতম মালিক শাহরুখ খানও। প্রশংসার পাশাপাশি রিঙ্কুকে নিজের আসনে নায়কের বেশে উপস্থাপনও করেন তিনি।

কলকাতার অনেক ম্যাচেই মাঠে থেকে খেলোয়াড়দের উৎসাহ দেন শাহরুখ। এই যেমন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে সবশেষ ম্যাচেও মাঠেই ছিলেন তিনি। কালকের ম্যাচে মাঠে না থাকলেও ঘরে বসেই দলকে সমর্থন দিয়েছেন। দল জেতার পর টুইটারে জানিয়েছেন শুভেচ্ছাবার্তা।

টুইটার অ্যাকাউন্টে নিজের সবশেষ সিনেমা পাঠানের পোস্টারে ছবি সম্পাদনা করে নিজের মুখের জায়গায় বসিয়ে দিয়েছেন রিঙ্কু সিংয়ের মুখ। ক্যাপশনে রিঙ্কুকে ‘বেবি’ উল্লেখ করে ছবির টাইটেল সংয়ের পাঠানও বদলে দিয়েছেন, ‘ঝুমে জো পাঠান’-এর জায়গায় লিখেছেন, ‘ঝুমে জো রিংকু’।


গুজরাটের বিপক্ষে কলকাতার ৩ উইকেটে জয়ের পার্শ্বনায়ক ভেঙ্কটেশ আইয়ার আর নীতিশ রানাকেও অভিনন্দন জানিয়েছেন শাহরুখ। দলের প্রধান নির্বাহী কর্মকর্তা ভেঙ্কি মাইসোরকে ট্যাগ করে লিখেছেন, ‘আপনার হার্টের খেয়াল রাখুন, স্যার।’

শাহরুখের এমন বার্তায় বেজায় খুশি হয়েছেন রিঙ্কুও। রিটুইট করে তিনি লিখেছেন, ‘শাহরুখ স্যার, আপনার জন্য ভালোবাসা। প্রতিনিয়ত সমর্থন দিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ।’

আর্কাইভ