• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বাবরকে নিয়ে সাবেক ‘সুপারস্টারদের’ সমস্যা: রশিদ লতিফ

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ১১:৪৫ পিএম

বাবরকে নিয়ে সাবেক ‘সুপারস্টারদের’ সমস্যা: রশিদ লতিফ

ক্রীড়া ডেস্ক

পাকিস্তানের সাবেক ক্রিকেটার রশিদ লতিফ বর্তমান অধিনায়ক বাবর আজমের পক্ষে সমর্থন জানিয়েছেন। তিনি এমন সময় এই সমর্থন জানালেন যখন বাবর তার অধিনায়কত্বের জন্য সমালোচনা ও প্রতিক্রিয়ার মুখোমুখি হয়েছেন।

তার মতে, পাকিস্তানের কয়েকজন সাবেক ‘সুপারস্টার’ ক্রিকেটার জাতীয় দলের বর্তমান অধিনায়কের প্রতি তাদের অসন্তোষ প্রকাশ করেছেন এবং বোর্ডের সঙ্গে তাদের নিজস্ব সহযোগীদের জড়িত করে তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করছেন বলে জানা গেছে।

‘আমি বিশ্বাস করি, সমস্যাটি বাবর আজমের অধিনায়কত্ব নয়, বরং তার ক্ষমতা। বাবর এবং পাকিস্তানের কিছু প্রাক্তন সুপারস্টার ক্রিকেটারের মধ্যে একটি সমস্যা রয়েছে বলে মনে হচ্ছে, যারা তাকে তার অধিনায়কত্ব থেকে সরিয়ে দিতে বোর্ডে তাদের নিজস্ব সহযোগীদের কাজে লাগাচ্ছে।’

ক্রিকেট পাকিস্তান জানিয়েছে, ৫৪ বছর বয়সি সাবেক এই ক্রিকেটার বাবরের ব্যাটিং সক্ষমতার প্রশংসা করতে গিয়ে বলেন, তিনি ইতোমধ্যেই নিজেকে ইতিহাসের অন্যতম সেরা ক্রিকেটার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

রশিদ লতিফ আরও বলেন, ‘আমি বাবরের ব্যাটিং নিয়ে চিন্তা করব না, কারণ বলার মতো খুব বেশি কিছু বাকি নেই যা ইতোমধ্যে পর্যবেক্ষণ করা হয়নি। আমরা আমাদের চোখের সামনে তাকে অগণিত সেঞ্চুরি করতে দেখেছি। সেঞ্চুরি করা বাবরের জন্য নিয়মিত বিষয়। বাবর যখন অবসর নেবেন, তিনি নিঃসন্দেহে ইতিহাসের অন্যতম সেরা ক্রিকেটার হিসেবে স্মরণীয় হয়ে থাকবেন।’

 

বিএস/

আর্কাইভ