• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ইডেন গার্ডেন্সে ভক্তদের ভালোবাসায় মুগ্ধ ধোনি

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৩, ১২:১৭ এএম

ইডেন গার্ডেন্সে ভক্তদের ভালোবাসায় মুগ্ধ ধোনি

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

আইপিএলে রোববার (২৩ এপ্রিল) কলকাতার মুখোমুখি হয়েছিল চেন্নাই। কলকাতার ঘরের মাঠ ইডেন গার্ডেনে ম্যাচটা অনুষ্ঠিত হলেও চেন্নাইয়ের সমর্থক ছিল চোখে পড়ার মতো। ধোনিকে সবাই যেভাবে সাপোর্ট করছিল, তা দেখে মনে হচ্ছিল সেটাই ধোনির শেষ ম্যাচ। ম্যাচ শেষে এ নিয়ে কথাও বলেছেন চেন্নাইয়ের অধিনায়ক।

কলকাতার স্টেডিয়াম জুড়ে গতকাল একটি ধ্বনিই শোনা যাচ্ছিল, আর তা হচ্ছে, ‘ধোনি, ধোনি….।’ তবে ধোনির প্রতি সমর্থনদের এমন সমর্থকের কারণ কী? তাহলে কি এটাই ইডেন গার্ডেনে ধোনির শেষ ম্যাচ ছিল? এমন প্রশ্ন উঠতেই পারে। তবে যাই হোক না কেন, সমর্থকদের এমন সাপোর্ট দেখে আবেগি হয়ে পরেন চেন্নাইয়ের অধিনায়ক।

ম্যাচ শেষে ধোনি বলেন, ‘আমি শুধু এটাই বলব যে এভাবে সমর্থন করার জন্য ধন্যবাদ। প্রচুর মানুষ এসেছেন। এরপর যখন কেকেআরের ম্যাচ হবে, তাদের মধ্যে অধিকাংশ কেকেআরের জার্সি পরে মাঠে আসবেন। সেটা নিশ্চিতভাবে বলতে পারি। ওরা নিজেদের দলের প্রতি ভালোবাসা উজাড় করে দেন।’

এরপর অবসরের ইঙ্গিত দিয়ে ধোনি বলেন, ‘আমার মতে, এটা একবারই হলো। কলকাতার সমর্থকরা আমায় ফেয়ারওয়েল দিতে চাইছিলেন। ওরা বলতে চাইছিলেন যে আমরা মাঠে আসব, হলুদ পোশাক পরে আসব। আমার পক্ষ থেকে তাদের ধন্যবাদ জানাচ্ছি। এটা দুর্দান্ত। একটি স্টেডিয়ামে হলুদ জার্সি পরা এত মানুষ, তাও কলকাতায় খেলা হচ্ছে। ওদের ধন্যবাদ।’

এদিকে গতকাল ধোনির দল চেনাইয়ের বিপক্ষে ৪৯ রানের বড় ব্যবধানে হেরেছে কলকাতা, যা তাদের টানা চতুর্থ হার। আর কেকেআরের বিপক্ষে জয়ে টেবিলের শীর্ষে উঠে গেছে চেন্নাই।

 

জেকেএস/

আর্কাইভ