• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শান্ত-রাব্বি-হৃদয়রা এখন চেমসফোর্ডে

প্রকাশিত: মে ২, ২০২৩, ০৫:০৭ পিএম

শান্ত-রাব্বি-হৃদয়রা এখন চেমসফোর্ডে

ক্রীড়া ডেস্ক

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে এরই মধ্যে লন্ডনের চেমসফোর্ডে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একাংশ।

সোমবার (১ মে) বাংলাদেশ সময় রাত সোয়া ৮টা নাগাদ চেমসফোর্ড পৌঁছেছে নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী রাব্বি, তৌহিদ হৃদয়, মৃত্যুঞ্জয় চৌধুরীরা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম চেমসফোর্ড থেকে মুঠোফোনের মাধ্যমে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ থেকে টাইগারদের দ্বিতীয় ফ্লাইট সোমবার সকাল ১০টা ১৫ মিনিটে। সে ফ্লাইটে থাকবেন তামিম, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজসহ বাকি ক্রিকেটাররা। আইপিএল ফেরত লিটন দাস ইংল্যান্ডে যাবেন ২ মে। একই দিনে দলের সঙ্গে যোগ দিতে ভারত থেকে উড়াল দেবেন মুস্তাফিজুর রহমান। এছাড়া সাকিব আল হাসান যুক্তরাষ্ট্র থেকে সরাসরি যোগ দেবেন দলের সঙ্গে।

ইংল্যান্ডের চেমসফোর্ডে অনুষ্ঠিতব্য তিন ম্যাচের এ সিরিজটি আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অন্তর্ভূক্ত। ৯, ১২ ও ১৪ মে অনুষ্ঠিত হবে তিনটি ওয়ানডে। এর আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

এক নজরে দেখে নিন আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ দল-
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, ইবাদত হোসেন চৌধুরি, তাইজুল ইসলাম, তাওহিদ হৃদয়, রনি তালুকদার, ইয়াসির আলি চৌধুরি, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরি।

 

বিএস/

আর্কাইভ