• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

লিওনেল মেসির দলবদল নিয়ে নতুন গুঞ্জন

প্রকাশিত: মে ১০, ২০২৩, ০৩:১১ এএম

লিওনেল মেসির দলবদল নিয়ে নতুন গুঞ্জন

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

পিএসজির আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির দলবদল নিয়ে গুঞ্জন চলছে অনেক দিন ধরেই। পিএসজির সঙ্গে যে মেসির চুক্তি আর নবায়ন হচ্ছে না, এটা মোটামুটি নিশ্চিত হয়ে গেছে। এই সুযোগে মেসিকে ফিরে পেতে উঠেপড়ে লেগেছে বার্সেলোনা। তবে টাকার অঙ্কে বার্সাকে হারিয়ে দিচ্ছে সৌদি আরবের ক্লাব আল হিলাল। নতুন গুঞ্জন হলো, মেসি নাকি ওই ক্লাবেই যাবেন!

পিএসজির সঙ্গে মেসির চুক্তির মেয়াদ শেষ হবে আগামী ৩০ জুন। বার্তা সংস্থা এএফপি দাবি করেছে আগামী মৌসুমে ‘বিশাল অঙ্কের চুক্তি’তে সৌদি আরবের একটি ক্লাবে খেলবেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী মহাতারকা। সেই চুক্তিও নাকি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। তবে ক্লাবটির নাম উল্লেখ করেনি এএফপি। অবশ্য আরো আগে থেকেই মেসিকে পাওয়ার লড়াইয়ে আল হিলাল ক্লাবের নামই শোনা যাচ্ছে। এ বিষয়ে মেসির ক্লাব পিএসজির কেউ মন্তব্য করতে রাজি হননি।

নাম গোপন রাখার শর্তে একটি সূত্র এএফপিকে জানিয়েছে, ‘মেসির চুক্তি হয়ে গেছে। আগামী মৌসুমে তিনি সৌদি আরবে খেলবেন। এটা বিশেষ এক চুক্তি। বিশাল অঙ্কের। আমরা কিছু বিষয় চূড়ান্ত করছি।’

উল্লেখ্য, সপ্তাহখানেক আগেই পিএসজির অনুমতি ছাড়াই শুভেচ্ছাদূতের কাজে সৌদি আরবে গিয়েছিলেন মেসি। এ কারণে পিএসজি তাকে দুই সপ্তাহ নিষিদ্ধ করেছিল। পরে মেসি ভিডিও বার্তায় ক্ষমা প্রার্থনা করেন। গতকাল হুট করেই পিএসজির অনুশীলনে দেখা যায় মেসিকে। আজ এলো নতুন খবর।

 

জেকেএস/

আর্কাইভ