• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

অফিসিয়াল কিছু হলে জানতে পারবেন, মেসি প্রসঙ্গে আল হিলাল সভাপতি

প্রকাশিত: মে ১৪, ২০২৩, ০৯:৪০ পিএম

অফিসিয়াল কিছু হলে জানতে পারবেন, মেসি প্রসঙ্গে আল হিলাল সভাপতি

ক্রীড়া ডেস্ক

এ বছরের শুরু থেকেই লিওনেল মেসির আল হিলালে যাওয়ার গুঞ্জন বাতাসে ভেসে বেড়াচ্ছে। সম্প্রতি পিএসজির অনুমতি ছাড়া মেসি সৌদি আরব সফরে যাওয়ায় তা আরও ভারী হয়েছে। যে কারণে নীরব থাকতে পারছে না হিলাল কর্তৃপক্ষ। দলটির সভাপতি ফাহাদ বিন সাদ বিন নাফেলকেও মেসির দলবদল প্রসঙ্গ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। কিন্তু মেসির ব্যাপারে তথ্য দিতে তিনি অপরাগতা প্রকাশ করেছেন। খবর গোল ডটকমের।

শনিবার (১৩ মে) কিং কাপে চ্যাম্পিয়ন হয়েছে আল হিলাল। এরপর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন সভাপতি ফাহাদ বিন সাদ। মেসির দলবদলের গুঞ্জনের ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘মেসির ব্যাপারে আমাকে কিছু জিজ্ঞেস করবেন না। আমি কোনো খবর দিতে পারব না। অফিসিয়াল কিছু হলে বিজ্ঞপ্তি থেকে জানতে পারবেন।’

২০২১ সালে সম্পর্কে তিক্ততা দেখা দেয়ার পর বার্সেলোনা ক্যারিয়ারের ইতি টানেন মেসি। গুঞ্জনের মধ্যেই হুট করে একদিন সংবাদ সম্মেলন করেন তিনি, জানিয়ে দেন কাতালান শিবির থেকে বিদায় নিচ্ছেন। সেদিন ছিল ৫ আগস্ট। এর ঠিক পাঁচদিন পর জানা যায় মেসির নতুন ক্লাবের নাম, প্রিয় বন্ধু নেইমার ২০১৭ সালে যাদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন, সেই পিএসজিতেই নাম লেখান আর্জেন্টাইন তারকা।

মেসির সঙ্গে পিএসজির চুক্তি হয় ২০২৩ সালের ৩০ জুন নাগাদ। সে অনুযায়ী ফরাসি ক্লাবটির সঙ্গে তার চুক্তির বাকি আর মাত্র দেড় মাসের মতো। মেয়াদ ফুরিয়ে যাওয়ার দোরগোড়ায় এসে মেসির সামনে অপশট দুটি; এক. নতুন করে চুক্তি করা, দুই. পিএসজি ছেড়ে নতুন ঠিকানা বেছে নেয়া। মেসি কোনটা করবেন?


পিএসজিতে খেলছেন এরইমধ্যে তারকাখ্যাতি পাওয়া কিলিয়ান এমবাপ্পে। নতুন চুক্তি করার সময় পিএসজির ওপর নানা শর্ত আরোপ করেছিলেন তিনি। যে কারণে অভিজ্ঞতা ও দারুণ ছন্দে থাকা সত্ত্বেও মেসি যতটুকু সম্মান ও মর্যাদা প্রাপ্য, তা পাচ্ছেন না। এমন অবস্থায় দুই অপশনের মধ্যে মেসি কোনটার দিকে ধাবিত হন, তাই দেখার বিষয়।


এডিএস/

আর্কাইভ