• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আইপিএল শিরোপা জিতেই হাসপাতালে ধোনি

প্রকাশিত: মে ৩১, ২০২৩, ০৫:৩৫ পিএম

আইপিএল শিরোপা জিতেই হাসপাতালে ধোনি

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

ধোনির নেতৃত্বে পঞ্চম বারের মতো আইপিএল শিরোপা জিতেছে চেন্নাই সুপার কিংস। শিরোপা জয়ের পর সকলেই উদ্‌যাপন করে থাকেন। তবে দলের সঙ্গে বেশিক্ষণ উদ্‌যাপন করতে পারেননি চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ফাইনালের পরই হাসপাতালে গিয়েছেন মাহি।

বয়সের সঙ্গে সঙ্গে শরীরও হাল ছেড়ে দিচ্ছে ধোনির। তবে ভারতের সাবেক অধিনায়ক হাল ছাড়ার পাত্র নন। নিজেকে ফিট রাখতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। তবে খেলোয়াড়দের যে ইনজুরি ভোগায়, তা সবারই জানা। ভারতীয় বেশকিছু সংবাদমাধ্যম জানিয়েছে, হাঁটুর ইনজুরিতে ভুগছেন ধোনি। আপাতত মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসা করতে গিয়েছেন তিনি। চোট গুরুতর হলে চলতি সপ্তাহে সেই হাসপাতালে ভর্তি হতে পারেন ধোনি।

ইনজুরি যদি গুরুতর হয়, তাহলে ধোনির অস্ত্রোপচারের দরকার পরবে। তখন অনেক সময় লাগবে ধোনির সেরে ওঠার জন্য। আর যদি সেরে উঠতে সময় লাগে, তাহলে আগামী আইপিএল খেলা সম্ভব না-ও হতে পারে তার।

এদিকে ধোনি আগামী আইপিএলে খেলার সম্ভাবনাও দিয়েছনে। ফিট থাকলে, সমর্থকদের জন্য আগামী মৌসুমের আইপিএলেও দেখা জেতে পারে এমএসডি‍‍`কে। ফাইনালের পর ধোনি বলেন, ‍‍`অবসর ঘোষণা করার জন্য এটাই সেরা সময়। এখন সবচেয়ে সহজ হচ্ছে সবাইকে ধন্যবাদ দিয়ে অবসর নেয়া। কিন্তু কঠিন কাজটা হচ্ছে, আগামী নয় মাস কঠোর পরিশ্রম করে আরেকটা মৌসুম খেলার চেষ্টা করা। যে ভালোবাসা আমি চেন্নাই সমর্থকদের কাছ থেকে পেয়েছি, আরও এক মৌসুম খেললে তাদের জন্য সেটা হবে আমার পক্ষ থেকে দেয়া একটা উপহার।

 

জেকেএস/

আর্কাইভ