• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ক্লাব ছাড়ার গুঞ্জনের মাঝেই মেসিকে নিয়ে নতুন জার্সি উন্মোচন পিএসজির

প্রকাশিত: জুন ১, ২০২৩, ০২:৪৬ এএম

ক্লাব ছাড়ার গুঞ্জনের মাঝেই মেসিকে নিয়ে নতুন জার্সি উন্মোচন পিএসজির

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

৩০ জুনই পিএসজির সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির। এরপর প্যারিসের ক্লাব ছেড়ে তার অন্যত্র পাড়ি জমানো মোটামুটি নিশ্চিত। পিএসজি ছাড়ার প্রবল গুঞ্জন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার জুনিয়রেরও। তবে তার আগে লিগ ওয়ানের দলটি হাজির নতুন চমক নিয়ে।

চলতি মৌসুমের আর বাকি এক ম্যাচ। হয়ত সেদিনই পিএসজির জার্সিতে নিজের শেষ ম্যাচটি খেলবেন মেসি। এরপর খুব অলৌকিক কিছু না ঘটলে তাকে প্যারিসের দলটির জার্সিতে দেখার সম্ভাবনা নেই বললেই চলে। কিন্তু পার্ক দে প্রিন্সেস ছাড়ার আগেই মেসিকে নিয়ে নতুন চেহারায় হাজির পিএসজি।

নতুন মৌসুমের জার্সি উন্মোচন করেছে পিএসজি। নতুন সেই জার্সি গায়ে ক্যামেরার সামনে হাজির লিওনেল মেসি। ক্লাবে থাকা নিয়ে অনিশ্চয়তার মাঝে মেসিকে রেখেই ক্লাবের নতুন জার্সি উন্মোচন করেছে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। শুধু মেসিই নন, নতুন জার্সি গায়ে খেলোয়াড়দের যে জার্সি প্রকাশ করেছে ক্লাবটি, তাতে আছেন নেইমারও। গুঞ্জন আছে আগামী মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডে দেখা যেতে পারে ব্রাজিলিয়ান তারকাকে।

প্রকাশিত ছবিতে আছেন কিলিয়ান এমবাপ্পেও। ক্লাবের সবচেয়ে বড় তিন তারকা ছাড়াও ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্কুইনিয়োস, ফরাসি ডিফেন্ডার প্রেসনিল কিমপেম্বে ও মার্কো ভেরাত্তিও রয়েছেন। তবে অবাক করেছে সার্জিও রামোসের অনুপস্থিতি। যদিও প্যারিসের ক্লাবে আগামী মৌসুমেও থাকার নিশ্চয়তা দিয়েছেন এই স্প্যানিশ ডিফেন্ডার।

পিএসজির জার্সির এই নতুন ভার্সন এরইমধ্যে বাজারে চলে এসেছে। ক্লাবের অফিসিয়াল স্টোরগুলো থেকে সমর্থকরা জার্সি কিনতে পারবেন। মেসিদের অফিসিয়াল জার্সি কিনতে সমর্থকদের গুণতে হবে ১৪৯ ইউরো, যা বাংলাদেশি মুদ্রায় ১৭ হাজার ৪৫ টাকারও বেশি। তবে বাণিজ্যিক জার্সি কিনতে খরচ হবে ৯৪ ইউরো, বাংলাদেশি টাকায় ১০ হাজার ৭৫২ টাকা। পুরুষদের জন্য জার্সি ছাড়াও নারী ও শিশুদের জন্য বিভিন্ন মাপে পাওয়া যাবে জার্সিগুলো।

চলতি মৌসুমে পিএসজি এক ম্যাচ হাতে রেখেই টানা দ্বিতীয়বারের মতো জিতেছে লিগ শিরোপা, যা ক্লাবটির ১১তম লিগ ট্রফি। ক্লাবটির জার্সিতে মেসি টানা দুবার লিগ শিরোপার স্বাদ পেলেন। পার্ক দে প্রিন্সেসে আগামী রোববার (৪ জুন) মৌসুমের শেষ ম্যাচ খেলতে নামবে পিএসজি। ক্লেরেমন্তের বিপক্ষে ম্যাচটিই হয়ত প্যারিসিয়ানদের জার্সিতে মেসির শেষ ম্যাচ হতে যাচ্ছে।

 

জেকেএস/

আর্কাইভ