• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

কিংবদন্তি রোনালদোর ক্লাবের অবনমন

প্রকাশিত: জুন ৫, ২০২৩, ০৯:৩২ পিএম

কিংবদন্তি রোনালদোর ক্লাবের অবনমন

ক্রীড়া ডেস্ক

লা লিগার ক্লাব রিয়াল ভায়াদোলিদের মালিক ও সভাপতি ব্রাজিলিয়ান কিংকদন্তি রোনালদো নাজারিও। মৌসুমের শেষ ম্যাচে এসে না হেরেও যেন তাকে হেরে যেতে হলো। পয়েন্ট ব্যবধানে পিছিয়ে থাকার কারণে দ্বিতীয় বিভাগে নেমে গেছে রোনালদোর ক্লাব।

রোববার (৪ জুন) মৌসুমের শেষ ম্যাচ খেলতে মাঠে নামে লা লিগার ২০ দল। যেখানে রোনালদোর ক্লাব ভায়াদোলিদ মুখোমুখি হয়েছিল হেতাফের। ম্যাচটি গোলশূন্য ড্র হয়। তবে আলমেরিয়া ও এসপানিওলের ৩-৩ গোলে ড্রয়ের কারণে বাদ পড়ে ভায়াদোলিদ।

এ দিকে নিজেদের ম্যাচ ড্র করে হেতাফে, কাদিজ ও ভ্যালেন্সিয়া টিকে রয়েছে লিগে। আর আলমেরিয়া ভায়াদোলিদকে টপকিয়ে শেষ মুহূর্তে লিগে জায়গা করে নিয়েছে। খেলার শেষ ৩ মিনিটে গোল করে আলমেরিয়া তাদের ভাগ্যকে পরিবর্তন করে।


দলের অবনমনে ভক্তদের মধ্যে ভর করে হতাশা। ছবি : টুইটার
ভায়াদোলিদ ছাড়াও এলচে আর এসপানিওলের অবনমন হয়েছে দ্বিতীয় বিভাগে। লা লিগার নিয়ম অনুযায়ী, পয়েন্ট তালিকার তলানিতে থাকা তিন দল নেমে যায় দ্বিতীয় বিভাগে।


৩৮ ম্যাচ শেষে এলচের পয়েন্ট হয়েছে ২৫, এসপানিওলের ৩৭ ও রিয়াল ভায়াদোলিদের ৪০। এবারের লিগ শিরোপাজয়ী বার্সেলোনাকে ২-১ গোলে হারিয়ে চমক দেখিয়েছে সেল্তা ভিগো। সঙ্গে লিগে টিকে থাকা নিশ্চিত করেছে দলটি।


এডিএস/

আর্কাইভ