• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সৌদি ক্লাব আল হিলালকে অপেক্ষা করতে বললেন লিওনেল মেসি

প্রকাশিত: জুন ৬, ২০২৩, ০৬:০৫ পিএম

সৌদি ক্লাব আল হিলালকে অপেক্ষা করতে বললেন লিওনেল মেসি

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

মেসির দলবদল নিয়ে নাটকীয়তা যেন শেষই হচ্ছে না। একবার গুঞ্জন শোনা যায় মেসি বার্সেলোনায় যাচ্ছেন, আবার শোনা যায় সৌদি ক্লাব আল হিলালে। তবে এবার মেসিই জানিয়ে দিলেন সৌদি ক্লাবটিকে এক বছরের জন্য অপেক্ষা করতে। এর কারণ হতে পারে, তিনি আগামী মৌসুমে বার্সেলোনার হয়ে খেলতে চান।

বার্সেলোনার সভাপতির সঙ্গে মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি সোমবার (৫ জুন) বৈঠক করেছেন। তবে তখন জানানো হয়েছিল কোনো ইতিবাচক আলাপ হয়নি তাদের মাঝে। তবে তখন মেসির বাবা জানিয়েছিলেন, তিনি নিজেও চান তার ছেলে বার্সেলোনার হয়ে খেলুক। তবে প্রত্যাশামতো বার্সা সভাপতির সঙ্গে আলাপ না হওয়ায় সৌদি আরবের ক্লাব আল হিলালে যোগ দেয়াটা মেসির জন্য সময়ের ব্যাপার ছিল।

তবে তারই মধ্যে চলে আসে আরেকটি বিস্ফোরক সংবাদ। গোল ডটকম মেসির ঘনিষ্ঠ এক সূত্র থেকে জানতে পেরেছে, আল হিলালের কর্মকর্তাদের মেসি জানিয়েছেন, তিনি সৌদি আরবে যেতে চান এক বছর পর। তবে কেন এক বছর অপেক্ষা করতে বলা হয়েছে সৌদি ক্লাবটিকে, তা নিশ্চিত করে জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, হয়তো মেসি নিজেও চান একটি মৌসুম বার্সার জার্সিতে খেলতে।

এদিকে সোমবার যখন মেসির বাবা বার্সা সভাপতির সঙ্গে বৈঠক করেছেন তখন মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তির ব্যাপারেও কথা সেরে ফেলেছেন। যদিও বার্সায় ফেরার ব্যাপারে হোর্হে মেসি কিছুই জানাননি।

এদিকে মেসির আল হিলালকে অপেক্ষা করার বিষয়টি শুনে অবাক হয়েছেন সৌদি প্রতিনিধিরা। তারা জানিয়েছেন, যদি মেসি এক মৌসুম পর সৌদি আরবে ফেরে, তাহলে তাকে বর্তমানে যে ৫০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেয়া হয়েছে তা আর থাকবে না।

মেসির নতুন এই প্রস্তাব এবং তার বাবার চাওয়া অনুসারে খুব শিগগিরই বার্সায় যোগদানের আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে বলে ধারণা করা হচ্ছে। অনেক দিন ধরেই কাতালান ক্লাবটিতে ফেরার বিষয়ে নিজের ইচ্ছার কথা জানিয়ে আসছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

 

জেকেএস/

আর্কাইভ