• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

লোকচক্ষুর অন্তরালেই বাগদান সারলেন হাসান মাহমুদ

প্রকাশিত: জুন ৮, ২০২৩, ০৯:৫৭ পিএম

লোকচক্ষুর অন্তরালেই বাগদান সারলেন হাসান মাহমুদ

ক্রীড়া ডেস্ক

কাউকে কিছু না জানিয়েই বাগদান সারলেন বাংলাদেশের ফাস্ট বোলার হাসাব মাহমুদ। বুধবার (৭ জুন) বাগদান সারেন বলে নিশ্চিত করেছেন হাসানের বাবা।

প্রচণ্ড গরমের মাঝেই অনুশীলন চাইয়ে যাচ্ছে বাংলাদেশ দল। কারণে, সামনেই যে আছে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ক্রিকেট। সবার সঙ্গে অনুশীলন করেছেন হাসান মাহমুদ। তবে আফগানদের বিপক্ষে টেস্টে রাখা হয়নি তাকে। বৃহস্পতিবার (৮ জুন) ছেলের অনুশীলন দেখতে মিরপুরে এসেছিলেন হাসান মাহমুদের বাবা। পরবর্তীতে তিনিই নিশ্চিত করেন, গতকাল অনুষ্ঠিত হয়েছে হাসানের বাগদান।

এদিকে ছেলের বিয়ে নিয়ে তার বড় ইচ্ছের কথাও শুনিয়েছেন। আসন্ন ওয়ানডে বিশ্বকাপের আগেই ছোট পরিসরে বিয়ে করবেন হাসান মাহমুদ। তখন জাতীয় দলের ক্রিকেটারদের আমন্ত্রণ জানানো হবে।


বয়স মোটে ২৩, কিন্তু চরম চাপের মুহূর্তেই শান্ত থাকার গুণের জন্য এরই মধ্যে সুনাম কুড়িয়েছেন হাসান। সংসার জীবনও শুরু করতে যাচ্ছেন কম বয়সেই। মায়াবী চেহারার হাসান দারুণ নৈপুণ্য ও শান্ত স্বভাবের জন্য বেশ জনপ্রিয় নারীমহলেও। এবার তাদের হৃদয় ভেঙে বিয়ের পিড়িতে বসছেন এক দিকে থিতু হতে।

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে রাখা হয়নি হাসান মাহমুদকে। তবুও দলের অনুশীলনে ছিলেন এই পেসার। হয়তো নিজেকে ফিট রাখতেই দলের সঙ্গে অনুশীলন করেছেন তিনি।


এডিএস/

আর্কাইভ